অনবদ্য Vivo T2x ফোনের আত্মপ্রকাশ, দাম ও ফিচার্স দেখলে অবাক হবেন

Vivo T2x Price And Specifications: দুর্ধর্ষ একটি স্মার্টফোন নিয়ে হাজির হল ভিভো। সেই ভিভো টি২এক্স ফোনটির দাম-সহ ফিচার্স ও স্পেসিফিকেশনস সংক্রান্ত যাবতীয় তথ্য এক নজরে দেখে নিন।

অনবদ্য Vivo T2x ফোনের আত্মপ্রকাশ, দাম ও ফিচার্স দেখলে অবাক হবেন
জম্পেশ লুক, চমৎকার ফিচার্স।
Follow Us:
| Edited By: | Updated on: May 30, 2022 | 4:11 PM

Vivo T2x ফোনটি চুপিসাড়ে লঞ্চ করে গেল। সংস্থার T Series লাইনআপে এই লেটেস্ট Vivo স্মার্টফোনটি যোগ করা হয়েছে। ফোনটির উল্লেখযোগ্য ফিচার্স ও স্পেসিফিকেশনসের মধ্যে রয়েছে একটি অত্যন্ত শক্তিশালী MediaTek Dimensity 1300 প্রসেসর। রয়েছে একটি পাওয়ারফুল 6,000mAh ব্যাটারিও। চমৎকার একটি ডিসপ্লে দেওয়া হয়েছে ফোনটিতে, যার রিফ্রেশ রেট 144Hz। ভিভোর এই লেটেস্ট স্মার্টফোনের দাম-সহ ফিচার্স ও স্পেসিফিকেশনস সম্পর্কে বিস্তারিত তথ্য এক নজরে দেখে নেওয়া যাক।

Vivo T2x দাম ও উপলব্ধতা

আপাতত এই ফোনটি লঞ্চ করা হয়েছে কেবল মাত্র চিনের মার্কেটের জন্যই। সে দেশে এই Vivo T2x ফোনের 8GB RAM + 128GB স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY 1,699 বা 19,800 টাকা। অন্য দিকে ফোনের হাই-এন্ড মডেল অর্থাৎ 8GB + 256GB স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY 1,899 বা 22,100 টাকা। চিনের JD.com-এ ইতিমধ্যেই ফোনটি তালিকাভুক্ত হয়েছে। অর্থাৎ এখান থেকেই ফোনটি ক্রয় করতে পারবেন। 6 জুন থেকে এই ফোনের বিক্রিবাট্টা আরম্ভ হবে।

Vivo T2x স্পেসিফিকেশনস, ফিচার্স

ডুয়াল সিম সাপোর্টেড এই ফোনটি Android ভিত্তিক OriginOS-এর দ্বারা চালিত হবে। রয়েছে একটি 6.58 ইঞ্চির IPS ডিসপ্লে, যার রিফ্রেশ রেট 144Hz এবং টাচ স্যাম্পলিং রেট 240Hz। এই ডিসপ্লে আবার DCI-P3 কালার গ্যামুট এবং 650 নিটস পিক ব্রাইটনেস সাপোর্ট করে। পারফরম্যান্সের দিক থেকে এই ফোনটি চালিত হবে একটি অক্টা-কোর MediaTek Dimensity 1300 প্রসেসরের সাহায্যে। এই প্রসেসর পেয়ার করা থাকছে 8GB পর্যন্ত RAM এবং 256GB পর্যন্ত বিল্ট-ইন স্টোরেজের সঙ্গে।

একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে এই ফোনটিতে, যার প্রাইমারি সেন্সর 50MP। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে রয়েছে একটি 2MP ম্যাক্রো শুটার। যদিও সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য এই ফোনে কী সেন্সর দেওয়া হয়েছে, তা এখনও পর্যন্ত জানা যায়নি।

কানেক্টিভিটির দিক থেকে এই Vivo T2x ফোনে রয়েছে 5G, 4G LTE, Wi-Fi, GPS/ A-GPS, NFC, USB Type-C এবং একটি 3.5mm হেডফোন জ্যাক। বায়োমেট্রিক সিকিওরিটির জন্য এই ফোনে একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।