নতুন জিও ফাইবার পোস্টপেড প্ল্যান আনছে রিলায়েন্স, লাগবে না ইন্সটলেশন চার্জ এবং ডিপোজিট মানি

JioFiber Postpaid Plans: শোনা গিয়েছে, রিলায়েন্সের জিও ফাইবারের এই পোস্টপেড প্ল্যানের জন্য প্রতি মাসে ৩৯৯ টাকা দিয়ে হবে সাবস্ক্রাইবারদের। এছাড়া ৬ মাস এবং ১২ মাসের আলাদা প্ল্যান থাকবে বলেও শোনা গিয়েছে।

নতুন জিও ফাইবার পোস্টপেড প্ল্যান আনছে রিলায়েন্স, লাগবে না ইন্সটলেশন চার্জ এবং ডিপোজিট মানি
জিও ফাইবারের নতুন পোস্টপেড প্ল্যান চালু হবে খুব তাড়াতাড়ি।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 17, 2021 | 1:10 PM

ভারতীয় সাবস্ক্রাইবারদের জন্য জিও ফাইবারের পোস্টপেড প্ল্যান লঞ্চ করতে চলেছে রিলায়েন্স জিও। শোনা গিয়েছে, খুব তাড়াতাড়ি এই প্ল্যান লঞ্চ হবে। আপাতত রিলায়েন্স জিওর ওয়েবসাইটে এই প্রসঙ্গে কোনও বার্তা দেওয়া হয়নি। তবে সূত্রের খবর, ১৭ জুনই নাকি জিও ফাইবারের এই পোস্টপেড প্ল্যান লঞ্চ হতে চলেছে।

শোনা গিয়েছে, রিলায়েন্সের জিও ফাইবারের এই পোস্টপেড প্ল্যানের জন্য প্রতি মাসে ৩৯৯ টাকা দিয়ে হবে সাবস্ক্রাইবারদের। এছাড়া ৬ মাস এবং ১২ মাসের আলাদা প্ল্যান থাকবে বলেও শোনা গিয়েছে। জিও ফাইবার পোস্টপেড গ্রাহকদের জন্য কোনও রকম ইন্সটলেশন চার্জ বা সিকিউরিটি মানি ডিপোজিট রাখতে হবে না। ইন্টারনেট সেটআপের জন্য এইসব অতিরিক্ত খরচের প্রয়োজন নেই।

আপাতত জিও ফাইবারের যে প্রিপেড প্ল্যানগুলো চলে, তার সঙ্গেই চালু হবে নতুন পোস্টপেড প্ল্যান। মাসিক ৩৯৯ টাকার পোস্টপেড জিও ফাইবার প্ল্যানের কথা জানা গেলেও, দীর্ঘমেয়াদি প্ল্যান প্রসঙ্গে (৬ মাস বা ১২ মাস) কিছু জানা যায়নি। গত এপ্রিল মাসে রিলায়েন্স জিওর তরফে জানানো হয়েছিল, জিও ফাইবারের ৬ মাসের প্রিপেড প্লুয়ানে অতিরিক্ত ৩০ দিন পরিষেবা পাওয়া যাবে। আশা করা হচ্ছে, পোস্টপেড প্ল্যানেও এই এক্সট্রা ভ্যালিডিটির অফার বজায় থাকবে।

এইসবের পাশাপাশি জিও একটি ‘অলওয়েজ অন সার্ভিস’ চালু করেছে। সেখানে 24×7 জরুরি কাস্টোমার সাপোর্ট দেওয়া হবে। কোনও ধরনের সার্ভিস ডিসরাপশন হলে অর্থাৎ জিওর কানেকশনে কোনও ইউজার সমস্যা পেলে, এই সার্ভিসে জানালেই সমাধান হবে। এছাড়া জিও ফাইবারের পোস্টপেড প্ল্যানের জন্য একটি অটো পে পেমেন্ট অপশনও চালু হবে।

আরও পড়ুন- Windows 11: ২৪ জুন লঞ্চ হচ্ছে মাইক্রোসফটের নেক্সট জেনারেশন উইন্ডোজ, দেখে নিন সম্ভাব্য ফিচার

জানা গিয়েছে, জিও ফাইবার পোস্টপেড ইউজাররা একটি ৪কে সেট টপ বক্স পাবেন। রিফান্ডেবল সিকিউরিটি হিসেবে ১ হাজার টাকা জমা দিতে হবে। এই টাকা পরে ফেরত পাবেন ইউজাররা। ৯৯৯ টাকার প্ল্যানে ১৫টি ওটিটি অ্যাপ পাবেন ইউজাররা। তার মধ্যে থাকবে বেশ কিছু রিজিওনাল বা স্থানীয় অ্যাপও।