Noise Combat: নয়েজ় সংস্থার নতুন ওয়্যারলেস নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন লঞ্চ হয়েছে ভারতে, দাম কত?

একটিই মাত্র রঙে, Thunder Black- এ ভারতে লঞ্চ হয়েছে নয়েজ় কমব্যাট নেকব্যান্ড স্টাইলের ওয়্যারলেস ইয়ারফোন। নয়েজ় সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট ছাড়াও অ্যামাজন, ফ্লিপকার্ট এবং বিভিন্ন রিটেল স্টোর থেকে এই ইয়ারফোন কেনা সম্ভব।

Noise Combat: নয়েজ় সংস্থার নতুন ওয়্যারলেস নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন লঞ্চ হয়েছে ভারতে, দাম কত?
গেমারদের কাছে এই ইয়ারফোন খুবই জনপ্রিয় হতে চলেছে। Photo Credit: TechnoSports
Follow Us:
| Edited By: | Updated on: Jan 19, 2022 | 6:57 PM

সম্প্রতি নয়েজ় সংস্থার নতুন ওয়্যারলেস নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন (wireless neckband-style earphones) লঞ্চ হয়েছে ভারতে। এবার দেশে লঞ্চ হয়েছে নয়েজ় কমব্যাট (Noise Combat) ওয়্যারলেস নেকব্যান্ড স্টাইল ইয়ারফোন। এখানে রয়েছে একটি বিশেষ গেমিং মোড। ‘কুইক চার্জিং সাপোর্ট’- এর পাশাপাশি এই ইয়ারফোনে একবার চার্জ দিলে প্রায় ২৫ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম থাকবে বলে দাবি করেছে নয়েজ় সংস্থা (Noise)। এই ওয়্যারলেস নেকব্যান্ড স্টাইলে ইয়ারফোনে রয়েছে এলইডি লাইট। এই লাইটে আবার ‘ব্রিদিং’ এফেক্ট রয়েছে। এইসবের পাশাপাশি নয়েজ় সংস্থার এই ইয়ারফোনে রয়েছে এনভায়রনমেন্টাল নয়েজ় ক্যানসেলেশন (ENC) ফিচার। এছাড়াও রয়েছে ডুয়াল মাইক সিস্টেম। এই নেকব্যান্ড স্টাইলের ওয়্যারলেস ইয়ারফোন একটি IPX5 রেটিং প্রাপ্ত ডিভাইস। অর্থাৎ জলের ক্ষেত্রে এই ইয়ারফোন ওয়াটার রেজিসট্যান্ট ডিভাইস হিসেবে কাজ করে।

ভারতে নয়েজ় কমব্যাট নেকব্যান্ড স্টাইলের ওয়্যারলেস ইয়ারফোনের দাম এবং উপলব্ধতা

এই ইয়ারফোনের দাম ভারতে ১৪৯৯ টাকা। একটিই মাত্র রঙে, Thunder Black- এ ভারতে লঞ্চ হয়েছে নয়েজ় কমব্যাট নেকব্যান্ড স্টাইলের ওয়্যারলেস ইয়ারফোন। নয়েজ় সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট ছাড়াও অ্যামাজন, ফ্লিপকার্ট এবং বিভিন্ন রিটেল স্টোর থেকে এই ইয়ারফোন কেনা সম্ভব।

নয়েজ় কমব্যাট নেকব্যান্ড স্টাইলের ওয়্যারলেস ইয়ারফোনের বিভিন্ন ফিচার এবং স্পেসিফিকেশন

  • গেমারদের কাছে এই ইয়ারফোন খুবই জনপ্রিয় হতে চলেছে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। কারণ এই ইয়ারফোনে রয়েছে স্পেশ্যাল গেমিং মোড।
  • নয়েজ় কমব্যাট নেকব্যান্ড স্টাইলের ওয়্যারলেস ইয়ারফোনে অ্যাক্টিভ নয়েজ় ক্যানসেলেশন ফিচার না থাকলেও এনভায়রনমেন্টাল নয়েজ় ক্যানসেলেশন (ENC) ফিচার রয়েছে।
  • ভয়েস কল পরিষেবার জন্য এই ইয়ারফোনে রয়েছে ডুয়াল মাইক সিস্টেম। এই নেকব্যান্ড নিয়ন্ত্রণ করা যাবে ইয়ারফোনে থাকা বাটনের সাহায্যে।
  • এছাড়াও এই ওয়্যারলেস ইয়ারফোনের ইয়ারবাডস অংশে রয়েছে এলইডি লাইট, যা আদতে ইউজারের ‘ব্রিদিং’ এফেক্টের উপর নির্ভরশীল।
  • এই ইয়ারফোনে রয়েছে ‘ডুয়াল পেয়ারিং মোড’। অর্থাৎ একসঙ্গে দুটো ডিভাইসে এই ইয়ারফোন সংযুক্ত করা যাবে।
  • ১০ মিটার দূরত্ব পর্যন্ত কাজ করবে এমন ব্লুটুথ পরিষেবা, এক্ষেত্রে ব্লুটুথ ৫ কানেক্টিভিটি থাকবে নয়েজ় কমব্যাট নেকব্যান্ড স্টাইলের ওয়্যারলেস ইয়ারফোনে।
  • এই ইয়ারফোন একটি IPX5 রেটিং প্রাপ্ত ডিভাইস। জল এবং ঘামের ক্ষেত্রে এই ইয়ারফোন নষ্ট হবে না। বরং রেজিসট্যান্ট ডিভাইস হিসেবে কাজ করবে।
  • টাইপ- সি ইউএসবি পোর্ট দিয়ে এই ইয়ারফোনে চার্জ দেওয়া সম্ভব। মাত্র ৮ মিনিট চার্জ দিলে ৮ ঘণ্টার প্লেটাইম পাওয়া যাবে এই ইয়ারফোনে। এমনটাই দাবি করেছে নয়েজ় সংস্থা। ৭০ শতাংশ ভলিউমে ইয়ারফোন ব্যবহার করলে ২৫ ঘণ্টা প্লেব্যাক পাওয়া যাবে। আর গেমিং মোডে ১২ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ বজায় থাকবে। এই ইয়ারফোনের ওজন ৪৪ গ্রাম।

আরও পড়ুন- Kodak Magnetic Wireless Chargers: আইফোনের জন্য ম্যাগনেটিক ওয়্যারলেস চার্জার নিয়ে এল কোডাক, ঝক্কি ছাড়াই বাড়ি ও গাড়িতে ফাস্ট চার্জিং!