Smartwatch: ভারতে লঞ্চ হয়েছে নতুন স্মার্টওয়াচ Fire-Boltt Ninja 2 Max, দাম কত দেখে নিন

কালো, গাঢ় সবুজ এবং রোজ গোল্ড রঙে লঞ্চ হয়েছে এই স্মার্টওয়াচ।

Smartwatch: ভারতে লঞ্চ হয়েছে নতুন স্মার্টওয়াচ Fire-Boltt Ninja 2 Max, দাম কত দেখে নিন
স্মার্টওয়াচ এবং ফিটনেস ব্যান্ড। Photo Credit: MySmartPrice
Follow Us:
| Edited By: | Updated on: Jan 19, 2022 | 11:36 PM

ভারতে লঞ্চ হয়েছে নতুন স্মার্টওয়াচ Fire-Boltt Ninja 2 Max। এই স্মার্টওয়াচে রয়েছে একটি ১.৫ ইঞ্চির এইচডি ডিসপ্লে। আয়তাকার একটি ডায়ালের উপর রয়েছে এই ডিসপ্লে। Fire-Boltt Ninja 2 Max স্মার্টওয়াচে রয়েছে ২০টি স্পোর্টস মোড। এছাড়াও এই স্মার্টওয়াচে রয়েছে একটি photoplethysmography (PPG) সেনসর। হার্ট রেট বা হৃদস্পন্দন পরিমাপে সাহায্য করে এই সেনসর। এর পাশাপাশি ইউজারের ব্লাড অক্সিজেন লেভেল বা SpO2 পর্যবেক্ষণেও এই স্মার্টওয়াচ সাহায্য করে। স্লিপ ট্র্যাকার হিসেবেও এই স্মার্টওয়াচ ব্যবহার করা হয়। পুরো চার্জ দেওয়া থাকলে এই স্মার্টওয়াচের ব্যাটারি সাতদিন পর্যন্ত চার্জ বজায় রাখতে পারে।

ভারতে Fire-Boltt Ninja 2 Max স্মার্টওয়াচের দাম কত?

ভারতে এই স্মার্টওয়াচের দাম ১৮৯৯ টাকা। এটিই এই স্মার্টওয়াচ লঞ্চের পর ‘ইন্ট্রোডাক্টরি প্রাইস’। সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট ছাড়াও ই-কমার্স সংস্থা অ্যামাজন থেকে এই স্মার্টওয়াচ কেনা যাবে। কালো, গাঢ় সবুজ এবং রোজ গোল্ড রঙে লঞ্চ হয়েছে এই স্মার্টওয়াচ।

Fire-Boltt Ninja 2 Max স্মার্টওয়াচের বিভিন্ন স্পেসিফিকেশন ও ফিচার

  • এই স্মার্টওয়াচে রয়েছে একটি আয়তাকার ডায়াল। সেই ডায়ালের উপর রয়েছে ১.৫ ইঞ্চির এইচডি টাচস্ক্রিন ডিসপ্লে। ২০০- র বেশি ওয়াচ ফেসের সুবিধা রয়েছে এই স্মার্টওয়াচে।এই স্মার্টওয়াচের সাইডের অংশে রয়েছে একটি নেভিগেশন বাটন।
  • ভারতে লঞ্চ হওয়া নতুন এই স্মার্টওয়াচ একই সঙ্গে একটি ফিটনেস ব্যান্ড। একগুচ্ছ হেলথ মনিটরিং সিস্টেম রয়েছে এই স্মার্টওয়াচে। তার মধ্যে হার্ট রেট, ব্লাড অক্সিজেন স্যাচুরেশন, স্লিপ এবং মেডিটেটিভ ব্রিদিং… এইসব যুক্ত হয়েছে। অ্যানড্রয়েড ৪.৪ এবং আইওএস ৮ বা তার থেকে বেশি ভার্সানের ডিভাইসে অনায়াসে যুক্ত হতে পারে এই স্মার্টওয়াচ।
  • ২০টি স্পোর্টস মোড রয়েছে এই স্মার্টওয়াচ এবং ফিটনেস ব্যান্ডে। তার মধ্যে রানিং, ওয়াকিং, সাইক্লিং, সুইমিং, যোগা, সিট-আপ। স্কিপিং এবং আরও অনেক কিছু রয়েছে।
  • এই ফিটনেস ব্যান্ড ইউজারকে সেডেন্টারি রিমাইন্ডার, হাইড্রেশন রিমাইন্ডার, মেন্সট্রুয়াল রিমাইন্ডার, অ্যালার্ম, ওয়েদার আপডেট… এইসব পরিষেবাও দেয়।
  • ফোনকল, মেসেজ, সোশ্যাল মিডিয়া— সবকিছুরই নোটিফিকেশন আসে এই স্মার্টওয়াচে। এছাড়াও এই ডিভাইসে রয়েছে মিউজিক প্লেব্যাক কন্ট্রোল সাপোর্ট।
  • Fire-Boltt Ninja 2 Max স্মার্টওয়াচ আসলে একটি IP68 রেটিং পাওয়া ডিভাইস। অর্থাৎ এই স্মার্টওয়াচ জল এবং ধুলোর ক্ষেত্রে রেজিসট্যান্ট। একবার চার্জ দিলে সাতদিন পর্যন্ত ব্যাটারি লাইফ বজায় থাকে। এই স্মার্টওয়াচের ওজন ৩২ গ্রাম।

আরও পড়ুন- Noise Combat: নয়েজ় সংস্থার নতুন ওয়্যারলেস নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন লঞ্চ হয়েছে ভারতে, দাম কত?

আরও পড়ুন- Kodak Magnetic Wireless Chargers: আইফোনের জন্য ম্যাগনেটিক ওয়্যারলেস চার্জার নিয়ে এল কোডাক, ঝক্কি ছাড়াই বাড়ি ও গাড়িতে ফাস্ট চার্জিং!

আরও পড়ুন- Moto Tab G70 LTE: ভারতে লঞ্চ হয়েছে মোটো ট্যাব জি৭০ এলটিই, দেখে নিন দাম ও বিভিন্ন ফিচার