Noise Smartwatch: GPS ট্র্যাকিং থেকে ফিটনেস চেকিং এবার Noise-র এই স্মার্টওয়াচে, পাওয়া যাবে 8টি মনপসন্দ কালারে

ColorFit Pro 4 GPS: Noise ভারতে ফের একটি নতুন স্মার্টওয়াচ লঞ্চ করল। Noise 14 জানুয়ারি ভারতীয় বাজারে তাদের নতুন ColorFit Pro 4 GPS স্মার্টওয়াচ লঞ্চ করল। এর বিশেষ ফিচারটি হল এতে জিপিএস ট্র্যাকিং ফিচার সাপোর্ট করবে। এছাড়াও নয়েজফিট অ্যাপের মাধ্যমে এর বিভিন্ন হেলথ এবং ফিটনেস ফিচারগুলি নিয়ন্ত্রণ করা যাবে।

Noise Smartwatch: GPS ট্র্যাকিং থেকে ফিটনেস চেকিং এবার Noise-র এই স্মার্টওয়াচে, পাওয়া যাবে 8টি মনপসন্দ কালারে
Follow Us:
| Edited By: | Updated on: Jan 14, 2023 | 3:03 PM

Noise ColorFit Pro 4 GPS Smartwatch: Noise ভারতে ফের একটি নতুন স্মার্টওয়াচ লঞ্চ করল। Noise 14 জানুয়ারি ভারতীয় বাজারে তাদের নতুন ColorFit Pro 4 GPS স্মার্টওয়াচ লঞ্চ করল। এর বিশেষ ফিচারটি হল এতে জিপিএস ট্র্যাকিং ফিচার সাপোর্ট করবে। এছাড়াও নয়েজফিট অ্যাপের মাধ্যমে এর বিভিন্ন হেলথ এবং ফিটনেস ফিচারগুলি নিয়ন্ত্রণ করা যাবে। চলুন দেখে নেওয়া যাক চলুন Noise ColorFit Pro 4 GPS স্মার্টওয়াচটির স্পেসিফিকেশন, ফিচার এবং দাম।

Noise ColorFit Pro 4 GPS স্মার্টওয়াচটির স্পেসিফিকেশন ও ফিচার:

Noise ColorFit Pro 4 GPS স্মার্টওয়াচটিতে 1.58 ইঞ্চি টিএফটি ডিসপ্লের রয়েছে, যা 600 নিট সর্বোচ্চ উজ্জ্বলতা এবং 240×284 পিক্সেল রেজোলিউশন অফার করছে। Noise ColorFit Pro 4 GPS স্মার্টওয়াচের অন্যতম ফিচার হেলথ মনিটরিং, যা নয়েজ হেলথ সুট অ্যাপের মাধ্যমে কাজ করবে। ফলে ব্যবহারকারী তার হার্ট রেট, SpO2 লেভেল, স্লিপ এবং ব্রিদিং প্যাটার্ন সহজেই ট্র্যাক করতে পারবেন। এছাড়া এতে রয়েছে 100টিরও বেশি স্পোর্টস মোড এবং 150টি ওয়াচফেস। এছাড়া এতে ট্রুসিঙ্ক চালিত ব্লুটুথ কলিং ফিচার রয়েছে।

Noise ColorFit Pro 4 GPS স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে বললে সংস্থাটির দাবি একবার চার্জে স্মার্টওয়াচটি 7 দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারে। এছাড়আও জল এবং ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটিতে IP68 রেটিং রয়েছে। এছাড়া 8টি কালার অপশনে বাজারে এসেছে এই স্মার্টওয়াচটি। এগুলি হল – চারকোল ব্ল্যাক, ডিপ ওয়াইন, মিন্ট গ্রিন, সিলভার গ্রে, সানসেট অরেঞ্জ, স্টিল ব্লু এবং মিডনাইট ব্লু।

তবে সবচেয়ে বড় ফিচার হল ঘড়িটি ব্যবহারকারীর জিপিএস রুট ট্র্যাক করতে পারবে। এর জন্য ঘড়িটিতে ইনবিল্ট জিপিএস ট্রাকিং টেকনোলজি রয়েছে। ইউজাররা নয়েজফিট অ্যাপ ব্যবহারের মাধ্য়মে এই জিপিএস টেকনোলজি (GPS Technology) ব্যবহার জন্য করতে পারবেন।

Noise ColorFit Pro 4 GPS স্মার্টওয়াচটির দাম ও উপলব্ধতা:

ভারতীয় বাজারে Noise ColorFit Pro 4 GPS স্মার্টওয়াচটির দাম রাখা হয়েছে 2,999 টাকা। Noise সংস্থার নিজস্ব ওয়েবসাইটে এবং ই-কমার্স সাইট অ্যামাজন থেকে কিনতে পারবেন এই স্মার্টওয়াচটি।