Android Smart TV: প্যানাসোনিকের JX এবং JS সিরিজের মোট ১১টি মডেল লঞ্চ হয়েছে ভারতে

৩২ ইঞ্চি থেকে ৬৫ ইঞ্চি পর্যন্ত ডিসপ্লে সাইজের স্মার্ট অ্যানড্রয়েড ৪কে টিভি রয়েছে এই দুই সিরিজে। JX সিরিজে সাতটি এবং JS সিরিজে চারটি মডেল রয়েছে।

Android Smart TV: প্যানাসোনিকের JX এবং JS সিরিজের মোট ১১টি মডেল লঞ্চ হয়েছে ভারতে
৩২ ইঞ্চি থেকে শুরু হয়েছে স্ক্রিন সাইজ। রয়েছে ৬৫ ইঞ্চি পর্যন্ত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 07, 2021 | 6:40 AM

প্যানাসোনিক JX এবং JS সিরিজের টিভি লঞ্চ হয়েছে ভারতে। এই দুই সিরিজে মোট ১১টি নতুন মডেলের স্মার্ট অ্যানড্রয়েড টিভি লঞ্চ হয়েছে। ৩২ ইঞ্চি থেকে শুরু হয়েছে স্ক্রিন সাইজ। রয়েছে ৬৫ ইঞ্চি পর্যন্ত। পুরোপুরি এইচডি রেসোলিউশন প্যানেলের এইসব 4K স্মার্ট অ্যানড্রয়েড টিভিতে রয়েছে সুপার ব্রাইট প্লাস, Accuview ডিসপ্লে, হেক্সা ক্রোমা ড্রাইভ, ডলবি ভিশন এবং অন্যান্য আরও অনেক অত্যাধুনিক ফিচার। এছাড়াও এই সমস্ত স্মার্ট টিভিতে রয়েছে রয়েছে প্যানাসোনিকের বিশেষ ফিচার MirAIe AIoT প্রযুক্তি। বিভিন্ন অ্যাপ্লায়েন্সের সঙ্গে সংযোগ স্থাপন করতে সহায়তা করে এই ফিচার।

ভারতে প্যানাসোনিক JX এবং JS সিরিজের টিভির দাম

  • প্যানাসোনিক JX সিরিজের টিভির দাম শুরু হচ্ছে ৫০,৯৯০ টাকা থেকে। জানা গিয়েছে, ১,২০,৯৯০ টাকা পর্যন্ত টিভি রয়েছে এই সিরিজে।
  • অন্যদিকে, প্যানাসোনিক JS সিরিজের টিভির দাম শুরু হচ্ছে ২৫,৪৯০ টাকা থেকে। এই সিরিজে ৪৩,৯৯০ টাকা পর্যন্ত দামের টিভি রয়েছে।
  • JX সিরিজে সাতটি এবং JS সিরিজে চারটি মডেল রয়েছে।
  • প্যানাসোনিক ইন্ডিয়ার ওয়েবসাইট থেকে এই সমস্ত টিভি কেনা সম্ভব।

কোন সিরিজে রয়েছে কী কী মডেল

১। প্যানাসোনিক JX সিরিজে রয়েছে TH-55JX850, TH-65JX850, TH-43JX750, TH-55JX750, TH-65JX750, TH-43JX660, TH-43JX650— এই সাতটি মডেল। এক্ষেত্রে ডিসপ্লে সাইজ বা স্ক্রিন সাইজ ৪৩ থেকে ৬৫ ইঞ্চির মধ্যে রয়েছে। এই সবক’টি মডেলই ৪কে টিভি।

২। অন্যদিকে, JS সিরিজে রয়েছে TH-42JS660, TH-32JS660, TH-42JS650, TH-32JS650— এই চারটি মডেল। প্যানাসোনিকের এই সিরিজে থাকা টিভির স্ক্রিন সাইজ ৩২ এবং ৪২ ইঞ্চির মধ্যে রয়েছে। ৩২ ইঞ্চির টিভিতে রয়েছে এইচডি রেসোলিউশন। আর ৪২ ইঞ্চির টিভিতে রয়েছে ফুল এইচডি রেসোলিউশন।

৩। JX সিরিজের টিভিগুলি অ্যানডড়য়েড ১০ এবং JS সিরিজের টিভিগুলি অ্যানড্রয়েড ৯ সফটওয়্যারের সাহয্যে পরিচালিত হয়।

আরও পড়ুন- Xiaomi Laptop: ভারতে রেডমি এবং এমআই ব্র্যান্ডে ল্যাপটপ লঞ্চ করতে পারে শাওমি