HP Smart SIM ল্যাপটপের ঘোষণা করল Reliance Jio, সম্পূর্ণ বিনামূল্যে 100GB ডেটা

এই ফ্রি 100GB ডেটার অফারটি কেবল মাত্র নতুন HP কাস্টমারদের জন্য উপলব্ধ হবে। এখন আপনি যদি সত্যিই 100GB ডেটা সম্পূর্ণ বিনামূল্যে পেতে চান, তাহলে যে কোনও ল্যাপটপ বাছাই করলে চলবে না।

HP Smart SIM ল্যাপটপের ঘোষণা করল Reliance Jio, সম্পূর্ণ বিনামূল্যে 100GB ডেটা
প্রতীকী ছবি।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jul 16, 2022 | 1:17 PM

HP Smart SIM ল্যাপটপের ঘোষণা করল Reliance Jio, যাতে ব্যবহারকারীদের 100GB ডেটা সম্পূর্ণ বিনামূল্যে অফার করা হবে। এই লেটেস্ট HP Smart SIM Life হল প্রথম কোনও LTE ল্যাপটপ যা ব্যবহারকারীদের জিও ডিজিটাল লাইফের সুবিধা দিতে পারবে। আর তাতে করেই ব্যবহারকারীরা পেয়ে যাবেন 100GB ডেটা যা HP Smart SIM-এর সঙ্গে কমপ্লিমেন্টারি হিসেবে অফার করা হবে। খুব সহজ ভাষায় বলতে গেলে, আপনি যদি HP-র কাছ থেকে একটা স্মার্ট LTE ল্যাপটপ ক্রয় করেন, তাহলেই পেয়ে যাবেন 100GB ফ্রি ডেটা।

তবে হ্যাঁ, এক্ষেত্রে একটা বিষয় মনে রাখতে হবে যে, এই অফারটি উপলব্ধ করতে দরকার Jio HP Smart SIM।

এই ফ্রি 100GB ডেটার অফারটি কেবল মাত্র নতুন HP কাস্টমারদের জন্য উপলব্ধ হবে। এখন আপনি যদি সত্যিই 100GB ডেটা সম্পূর্ণ বিনামূল্যে পেতে চান, তাহলে যে কোনও ল্যাপটপ বাছাই করলে চলবে না। যে সব ল্যাপটপে HP এই অফার দিচ্ছে, একমাত্র সেই সব ল্যাপটপই আপনাকে বাছতে হবে। 365 দিন বা এক বছরের জন্য 100GB ডেটার জন্য খরচ হয় 1500 টাকা। আর এই 1500 টাকার ডেটার অফার আপনি পেয়ে যাচ্ছেন সম্পূর্ণ বিনামূল্যে। এই মুহূর্তে দুটি এইচপি ল্যাপটপে এই অফারটি পেতে পারেন – HP 14ef1003tu এবং HP 14ef1002tu।

এই দুটি ল্যাপটপের মধ্যে থেকে আপনি যখন যে কোনও একটি বেছে নেবেন, তার সঙ্গেই আপনি পেয়ে যাবেন একটি নতুন Jio সিম। সেখানেই আপনাকে 100GB ফ্রি ডেটা 1 বছরের জন্য অফার করা হবে, যার জন্য গ্রাহকদের এমনিতে 1500 টাকা খরচ করতে হয়। এই 100GB ডেটা আপনি একবার শেষ করে ফেললে ইন্টারনেট স্পিড 64 Kbps। তারপরে ইউজাররা জিও-র অফিসিয়াল ওয়েবসাইট অথবা কোনও রিটেল দোকানে গিয়ে এই হাই স্পিড 4G ডেটার নতুন কোনও প্ল্যান রিচার্জ করে নিতে পারেন।

HP ল্যাপটপ কেনার সময় আপনি যে ভাবে এই অফারটি পাবেন

1) Reliance Digital স্টোরে গিয়ে আপনি ক্রয় করতে পারেন HP Smart Sim ল্যাপটপ।

2) এবার রিলায়েন্স ডিজিটাল স্টোরের এগজ়িকিউটিভ-কে বলুন আপনার HP Smart LTE ল্যাপটপে নতুন Jio SIMটি অ্যাক্টিভেট করে দিতে, যেখানে থেকে আপনি 100GB ডেটার অফার পেয়ে যাবেন।

3) ডকুমেন্টেশনের জন্য আপনার সব তথ্য দিয়ে দিন।

4) সফল ভাবে অ্যাক্টিভেট হয়ে গেলে আপনার HP Smart SIM ল্যাপটপে এই নতুন জিও সিমটি ঢুকিয়ে দিন।

5) এবার আপনি সম্পূর্ণ বিনামূল্যে ইন্টারনেট ব্যবহার করুন।

অনলাইনে যে ভাবে কিনবেন

1) একটি নতুন HP Smart Sim ল্যাপটপ ক্রয় করার জন্য আপনাকে reliancedigital.in বা JioMart.com-এ যেতে হবে।

2) একবার এই ল্যাপটপ ডেলিভারি করা হলে স্থানীয় রিলায়েন্স ডিজিটাল স্টোরে আপনাকে যেতে হবে। মনে রাখবেন, ল্যাপটপটি কেনার 7 দিনের মধ্যেই আপনাকে স্টোর ভিজ়িট করতে হবে।

3) এবার স্টোর এগজ়িকিউটিভকে আপনার HP Smart Sim Laptop-এ নতুন জিও কানেকশনটি অ্যাক্টিভেট করিয়ে দিতে বলুন। তারপরই আপনি 100GB ডেটার অফারটি উপলব্ধ করতে পারবেন। (FRC 505)

4) ডকুমেন্টশনের জন্য আপনার সব তথ্য দিয়ে দিন।

5) সিম একবার অ্যাক্টিভেট হয়ে গেলেই সেটিকে আপনার HP Smart Sim ল্যাপটপে ইনসার্ট করুন।

এই খবরটিও পড়ুন

6) এবার হাই স্পিড ইন্টারনেট ব্যবহার করুন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla