Xiaomi Service+ App: ফোন মেরামতি থেকে কাছাকাছি সার্ভিস সেন্টার, সব সমস্যার সমাধানে সার্ভিস প্লাস অ্যাপ লঞ্চ করল শাওমি

Xiaomi Service+ App: ফোন মেরামতি থেকে কাছাকাছি সার্ভিস সেন্টার, সব সমস্যার সমাধানে সার্ভিস প্লাস অ্যাপ লঞ্চ করল শাওমি
একটা অ্যাপেই এবার সব সমস্যার সমাধান।

ইউজারদের ওয়ান-স্টপ সলিউশনের লক্ষ্যেই অ্যাপটি নিয়ে আসা হয়েছে। গ্রাহকদের ডিভাইসের ওয়ারান্টি সংক্রান্ত যাবতীয় তথ্যও ২৪x৭ কাস্টমার সাপোর্টের মাধ্যমে প্রদান করবে অ্যাপটি। পাশাপাশি আবার সার্ভিস সেন্টার থেকে শুরু করে বিভিন্ন স্পেয়ার পার্টসের দাম সংক্রান্ত যাবতীয় খুঁটিনাটি তথ্যও জানা যাবে অ্যাপটি থেকে।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jan 28, 2022 | 8:33 AM

শুধু মাত্র ভারতীয়দের জন্যই একটি অ্যাপ নিয়ে হাজির হল শাওমি (Xiaomi)। সংস্থার সেই নতুন মোবাইল অ্যাপ্লিকেশনের নাম শাওমি সার্ভিস প্লাস (Xiaomi Service+)। সংস্থার এই নতুন মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে ব্যাপক ভাবে উপকৃত হতে চলেছেন শাওমি ও রেডমি প্রডাক্ট ব্যবহারকারীরা। কোনও ডিভাইস খারাপ হলে তা সারাই করার প্রয়োজন হলে বা অন্য যে কোনও সমস্যায় এই অ্যাপ শাওমি ব্যবহারকারীদের অনলাইন অ্যাসিস্ট্যান্স (Online Assistance) দেবে।

এই নতুন মোবাইল অ্যাপ সম্পর্কে শাওমি তাদের অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেল থেকেই একটি ট্যুইট করে। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে যে, ইউজারদের ওয়ান-স্টপ সলিউশনের লক্ষ্যেই অ্যাপটি নিয়ে আসা হয়েছে। গ্রাহকদের ডিভাইসের ওয়ারান্টি সংক্রান্ত যাবতীয় তথ্যও ২৪x৭ কাস্টমার সাপোর্টের মাধ্যমে প্রদান করবে অ্যাপটি। পাশাপাশি আবার সার্ভিস সেন্টার থেকে শুরু করে বিভিন্ন স্পেয়ার পার্টসের দাম সংক্রান্ত যাবতীয় খুঁটিনাটি তথ্যও জানা যাবে অ্যাপটি থেকে।

এই অ্যাপটি ইতিমধ্যেই ডাউনলোডের জন্য গুগল প্লে স্টোরে উপলব্ধ হয়েছে। প্লে স্টোরে অ্যাপের বর্ণনায় লেখা হচ্ছে, “কোনও ডিভাইস বিক্রি হওয়ার পরে গ্রাহকের প্রয়োজনীয়তার দিকে নজর রেখে সমগ্র ভারতের জন্য একটি ওয়ান স্টপ সমাধানসূত্র হতে চলেছে শাওমি সার্ভিস প্লাস অ্যাপটি। গ্রাহক আমাদের যে কোনো পণ্যের বিক্রয়োত্তর সম্পর্কিত বিভিন্ন ফাংশন অ্যাক্সেস করতে পারবেন এখান থেকে। সার্ভিস সেন্টারে অ্যাপয়েন্টমেন্ট বুকিং থেকে শুরু করে সেল্ফ হেল্প, চ্যাট বোট, সার্ভিস সেন্টার লোকেট করা, স্পেশ্যাল অফার, ডায়াগনসিস, ট্যাগ সার্ভিস ও কমপ্লেন ট্র্যাকিং-সহ একাধিক গুরুত্বপূর্ণ কাজ করা যাবে।”

অ্যাপ লেআউট

একাধিক সার্ভিস রিকোয়েস্টের সঙ্গেই এই নতুন অ্যাপে রয়েছে একাধিক ট্যাবও। ইউজাররা কোনও সার্ভিস বুক করতে পারবেন, সাপোর্টের সঙ্গে চ্যাট করতে পারবেন, বিভিন্ন স্পেয়ার পার্টসের দাম সার্চিং-সহ সার্ভিস সেন্টারেরও খোঁজ পেয়ে যাবেন সেখান থেকে। ফোনের যাবতীয় খুঁটিনাটিও জানতে পারবেন তাঁরা। এছাড়াও নতুন অ্যাপের হোম পেজেই বিভিন্ন অফারও তালিকাভুক্ত করবে শাওমি।

ব্যবহারকারীরা সহজেই ডিভাইস মেরামতির খরচ গণনা করতে সক্ষম হবেন। কারণ খুচরো যন্ত্রাংশের দাম অ্যাপ্লিকেশনের মধ্যে সহজেই জানা যাবে। অ্যাপে ইউজাররা একাধিক ডিভাইস লিঙ্ক করতে পারবেন এবং সংস্থার পরিষেবা, মেরামতির খুটিনাটি, আরও অন্যান্য তথ্য যেমন ওয়ারান্টি এবং অনেক কিছু সম্পর্কে খোঁজ খবর রাখতে পারবেন।

আরও পড়ুন: ভারতে এল ভিভো ওয়াই৭৫ ৫জি, ট্রিপল রিয়ার ক্যামেরা ও ডাইমেনসিটি ৭০০ প্রসেসর, দাম ২১,৯৯০ টাকা

আরও পড়ুন: ওলার ইলেকট্রিক গাড়ির প্রোটোটাইপ ছবি প্রকাশ্যে আনলেন সিইও, বিস্তর ট্রোলডও হলেন

আরও পড়ুন: টাকা খরচ করে এবার ইনস্টাগ্রাম? ₹৮৫, ₹৪৪০ ও ₹৮৯০-এর সাবস্ক্রিপশন প্ল্যান নিয়ে জোর চর্চা

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA