WhatsApp Call Link: ভয়েস/ভিডিয়ো কলে যোগদানের জন্য কল লিঙ্ক নামক আকর্ষণীয় ফিচার নিয়ে এল হোয়াটসঅ্যাপ

Call Links On WhatsApp: ব্যবহারকারীরা কল লিস্ট থেকে একটি কল লিঙ্ক তৈরি করতে এবং তাদের পরিবার ও বন্ধুদের সঙ্গে শেয়ার করতে সক্ষম হবেন। হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের কল লিঙ্কগুলি ব্যবহার করার জন্য অ্যাপটির সর্বশেষ সংস্করণের প্রয়োজন হবে, যার রোলআউট এই সপ্তাহেই শুরু হবে।

WhatsApp Call Link: ভয়েস/ভিডিয়ো কলে যোগদানের জন্য কল লিঙ্ক নামক আকর্ষণীয় ফিচার নিয়ে এল হোয়াটসঅ্যাপ
কল লিঙ্ক নামক অত্যন্ত জরুরি ফিচার রোলআউট করল হোয়াটসঅ্যাপ। প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 29, 2022 | 6:55 PM

WhatsApp Latest Feature: ইনস্ট্যান্ট মেসেজিং ও কলিং অ্যাপ হোয়াটসঅ্যাপ তার প্ল্যাটফর্মে ভিডিয়ো ও ভয়েস কলে যোগদানে গ্রাহকদের জন্য কল লিঙ্ক নামক একটি ফিচার রোল আউট করতে চলেছে। গত সোমবার মেটা সিইও মার্ক জ়াকারবার্গ এই ঘোষণা করেছেন। এর পাশাপাশিই আবার হোয়াটসঅ্যাপে

ফেসবুকে একটি পোস্ট করে মেটা সিইও মার্ক জ়াকারবার্গ লিখছেন, “এই সপ্তাহ থেকেই আমরা হোয়াটসঅ্যাপে কল লিঙ্কগুলি চালু করছি, যাতে একটা কল শুরু করতে আপনি লিঙ্ক শেয়ার করতে পারেন। আমরা 32 জনের জন্য সুরক্ষিত এনক্রিপ্ট করা ভিডিয়ো কলিং পরীক্ষা করছি। আরও বেশ কিছু ফিচার শীঘ্রই আসছে…।”

ভারতে এই মুহূর্তে হোয়াটসঅ্যাপ ব্যাপক হারে ব্যবহৃত একটি ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপ। 2022 সালের জুন পর্যন্ত 487.5 মিলিয়ন ব্যবহারকারী সহ ভারত হোয়াটসঅ্যাপের সবচেয়ে বড় বাজার।

ব্যবহারকারীরা কল লিস্ট থেকে একটি কল লিঙ্ক তৈরি করতে এবং তাদের পরিবার ও বন্ধুদের সঙ্গে শেয়ার করতে সক্ষম হবেন। হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের কল লিঙ্কগুলি ব্যবহার করার জন্য অ্যাপটির সর্বশেষ সংস্করণের প্রয়োজন হবে, যার রোলআউট এই সপ্তাহেই শুরু হবে।

এখন হোয়াটসঅ্যাপের এই নতুন ফিচারটি অর্থাৎ এই কল লিঙ্ক বৈশিষ্ট্য নিয়ে আসার ফলে অন্যান্য ভিডিয়ো কলিং, বিশেষ করে বাজারের অন্যান্য ভিডিয়ো কনফারেন্সিং অ্যাপগুলির প্রতিযোগিতা জোরদার করবে।