Viral Video: দুই ফিটনেস কোচের বিয়ে; করলেন পুশআপ!

Viral Video: পাত্রীর নাম অক্ষিতা আরোরা মহাজন। নিজের ইনস্টাগ্রামে সেই ভিডিয়ো পোস্ট করেছেন অক্ষিতা।

Viral Video: দুই ফিটনেস কোচের বিয়ে; করলেন পুশআপ!
Follow Us:
| Edited By: | Updated on: Aug 27, 2021 | 9:20 PM

বিয়ের ছবি সবসময়ই হয় সুন্দর। যাঁরা দেখেন, অবাক হয়ে দেখেন। এবার হলেন হতচকিত। সাম্প্রতিককালের একটি বিয়ের ভিডিয়ো তুমুল জনপ্রিয় হয়েছে নেটমাধ্যমে। কী আছে সেই ভিডিয়োতে?

পাত্র-পাত্রী দু’জনেই ফিটনেস কোচ। তাঁদের প্রেম অনেকদিনের। বিয়ে হয় সম্প্রতি। বিয়ের বহু ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন তাঁরা। একটিতে দেখা যাচ্ছে, কণে ও বর বেশে বিয়ের স্টেজে পুশআপ করছেন এই ‘ফিটনেস ফ্রিক’ জুটি। এই ভিডিয়ো দেখে নেটিজেনরা হতবাক। বিয়ের ভারী পোশাক পরেও দেহ কসরতে কমতি রাখেননি এই সদ্য বিবাহিত দম্পতি।

পাত্রীর নাম অক্ষিতা আরোরা মহাজন। নিজের ইনস্টাগ্রামে সেই ভিডিয়ো পোস্ট করেছেন অক্ষিতা। ক্যাপশনে লিখেছেন, “কাপল যাঁরা একসঙ্গে লিফ্ট করত, শেষে বিয়ে করে নিল।” ভিডিয়োয় স্বামী আদিত্য মহাজনের সঙ্গে পুশআপ করতে দেখা যায় অক্ষিতাকে। নেটিজেনরা বলছেন, বিয়ের পোশাকে তাঁদের দু’জনকেই সুন্দর দেখতে লাগছে। সেই সঙ্গে পুশআপের মতো কঠিন ব্যায়ামও তাঁরা সহজে করছেন দেখে অবাকও হচ্ছে।

যে কোনও বিয়ে বাড়িতে অনেক ধরনের বিষয় দেখতে পাওয়া যায়। অনেক অদ্ভুত ঘটনাও ঘটে। এর আগেও বিয়ে বাড়িতে বিয়ের নানা ধরনের মজাদার ভিডিয়ো ভাইরাল হয়েছে। এবারও সেরকমই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। অক্ষিতা ও আদিত্যর ভিডিয়োটি বহু মানুষ দেখেছেন। বহু মানুষ কমেন্টও করেছেন তাতে। কেউ কেউ লিখেছেন ‘গোল’ করেছে নব-দম্পতি। কেউ লিখেছেন, ‘লেটস গো’। অধিকাংশ মানুষই মজার ও আগুনের ইমোজি পোস্ট করেছেন।

এই ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডেও চলছিল একটি মজার গান। সাম্প্রতিককালে হিট করেছে বাদশার নতুন মিউজিক ভিডিয়ো ‘বাচপান কা পেয়ার’। সেই গানই বাজছিল ব্যাকগ্রাউন্ডে।

আরও পড়ুনViral Video: হাঁসের পরিবারকে রাস্তা পার করতে এই সহৃদয় ব্যক্তি এ কী করলেন! ভাইরাল ভিডিয়োটি দেখলেই বুঝবেন…

আরও পড়ুনViral Video: মা বিড়ালের শিক্ষায় সিঁড়ি বেয়ে উঠছে ছোট্ট ছানা! ভাইরাল ভিডিয়ো দেখে কী বলছেন নেটিজ়েনরা