Viral Video: ভেড়া দিয়ে হৃদয় আঁকলেন কীভাবে এই ব্যক্তি?

Viral Video: কঠিন ছিল ভিডিয়ো তৈরির পদ্ধতি। ব্যবহার হয় ড্রোনও। এদিকে ভেড়াদের বোঝার ক্ষমতা নেই কী কারণে ভিডিয়ো শুটিং।

Viral Video: ভেড়া দিয়ে হৃদয় আঁকলেন কীভাবে এই ব্যক্তি?
Follow Us:
| Edited By: | Updated on: Aug 27, 2021 | 9:52 PM

করোনাকালে মৃত্যু হয়েছে অসংখ্য মানুষের। বহু মানুষ নিজের প্রিয়জনদের থেকে দূরে ছিলেন। করোনায় মৃত্যু হওয়ায় কাছেও যেতে পারেননি অনেকে। শেষবারের মতো আলবিদাও বলতে পারেননি প্রিয়জনকে। এই দুঃখ মেটার নয়।

তেমনই অস্ট্রেলিয়ার এক চাষি বেঞ্জামিন জ্যাকসন তাঁর প্রাণের মাসি দেবকে শেষ দেখা দেখতে পারেননি। তাঁর মাসি মারা গিয়েছিলেন করোনাতেই। মাসিকে অভিনব কায়দায় ভালবাসা পাঠিয়েছেন বেঞ্জামিন। একটি ভিডিয়ো তৈরি করেছেন তিনি। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সম্প্রতি। কী আছে সেই ভিডিয়োতে।

View this post on Instagram

A post shared by Benjamin Jackson (@electricpostman)

পেশায় চাষি বেঞ্জামিনের অনেক ভেড়া। বিশাল মাঠে সেই ভেড়াদের জড়ো করে উপর থেকে ভিডিয়ো শুট করেছেন তিনি। ভেড়ার দল নিজেদের মধ্যে হার্ট বানিয়ে দাঁড়িয়ে থাকা অবস্থায় ভিডিয়ো বানিয়েছেন। ব্যাকগ্রাউন্ডে বাজিয়েছেন সিমন ও গার্ফুনকেলের গান ‘ব্রিজ ওভার ট্রাবলড ওয়াটার’।

ভিডিয়োটি দারুণ জনপ্রিয় হয়েছে। একটি সাক্ষাৎকারে বেঞ্জামিন বলেছেন, “মাসির প্রিয় গান এটি। খুব আবেগপ্রবণও।” বেঞ্জামিন এই ভিডিয়ো তৈরি করেছিলেন মাসির অন্তিম অনুষ্ঠানে থাকতে পারেননি বলে। ভিডিয়োটি দেখলেই বুঝবেন সেটি ড্রোনে শুটিং করা হয়েছে। না হলে ভেড়াদের তৈরি করা হার্ট বোঝাই যেত না।

তবে কঠিন ছিল এই ভিডিয়ো তৈরির পদ্ধতি। ভেড়াদের তো বোঝার ক্ষমতাই নেই কী কারণে এই ভিডিয়ো শুটিং। তাই তাঁদের একত্রে আনার জন্য বেঞ্জামিন হার্ট আকারে খাবার সাজিয়ে রেখেছিলেন সেই বিশাল মাঠে। দৌড়ে এসে খাবার খেতে দাঁড়িয়ে পড়ে প্রত্যেকটি ভেড়া, হার্ট তৈরি হয়ে যায়। তখনই রেকর্ডিং করতে পেরেছিলেন বেঞ্জামিন।

মাসির খুবই কাছের মানুষ ছিলেন বেঞ্জামিন। আবেগতাড়িত হয়ে তিনি বলেছেন, “আমি জানি আমার এই কাণ্ড দেখে মেঘের আড়াল থেকে তিনি মুচকি হেসেছেন”।

আরও পড়ুন: Viral Video: দুই ফিটনেস কোচের বিয়ে; করলেন পুশআপ!

আরও পড়ুনViral Video: হাঁসের পরিবারকে রাস্তা পার করতে এই সহৃদয় ব্যক্তি এ কী করলেন! ভাইরাল ভিডিয়োটি দেখলেই বুঝবেন…