Drain Cover Stolen: মাঝরাতে ড্রেনের ঢাকনা চুরি, ‘এ দেশে কিছুই নিরাপদ নয়’, চোরের কাণ্ড দেখে নেটিজ়েনদের কটাক্ষ

Drain Cover Stealing Viral Video: ড্রেনের ঢাকনা চুরি করে, এমন চোরের কাহিনি শুনেছেন কখনও? না শুনে থাকলে নিজের চোখেই এবার দেখে নিন এমন এক চোরকে, যে রাতবেরেতে এসে ড্রেনের ঢাকনা চুরি করে নিয়ে গেল।

Drain Cover Stolen: মাঝরাতে ড্রেনের ঢাকনা চুরি, 'এ দেশে কিছুই নিরাপদ নয়', চোরের কাণ্ড দেখে নেটিজ়েনদের কটাক্ষ
কী কাণ্ড! ড্রেনের ঢাকনা চুরি করে নিয়ে গেল চোর।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 11, 2022 | 8:52 PM

Viral Video Today: জীবনে কত রকমের চোর দেখেছেন আপনি? না জানি কত শত রকমের! হয়তো অনেক চোরের খপ্পরেও পড়েছেন আপনি! ফোন চোর, সোনার অলঙ্কার চোর অথবা বাড়ির জরুরি জিনিসপত্র চুরি করে নিয়ে যায়, এমন ছিঁচকে চোরের পাল্লাতেও পড়েছেন আপনি। কিন্তু ড্রেনের ঢাকনা চুরি করে, এমন চোরের কাহিনি শুনেছেন কখনও? না শুনে থাকলে নিজের চোখেই এবার দেখে নিন এমন এক চোরকে, যে রাতবেরেতে এসে ড্রেনের ঢাকনা চুরি করে নিয়ে গেল। ঘটনার একটি সিসিটিভি ফুটেজ সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে।

View this post on Instagram

A post shared by VIDEO NATION (@videonation.teb)

ইনস্টাগ্রামে ভিডিয়োনেশন টেব নামক একটি মিম পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। সেই ভিডিয়োর ভিউ এখন ২৫ হাজারের কাছাকাছি। কয়েক হাজার মানুষ সেই ভিডিয়ো লাইক করেছেন। কমেন্টও করেছেন বহু মানুষ। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “কুছ ভি সেফ নেহি হ্যয় ইঁয়াহা।” অর্থাৎ, এ দেশে কিছুই নিরাপদ নয়।

ভিডিয়োতে দেখা গেল, ওই ব্যক্তি মধ্যরাত্রে একটি রাস্তার ধারে তার স্কুটার দাঁড় করালেন। ড্রেনের ঠিক পাশেই স্কুটারটি রেখেছিলেন তিনি। তারপর ড্রেনের একটি ঢাকনা খুলে নিয়ে বাইকে বসিয়ে চলে গেলেন। হ্যাঁ, তার আগে ভাল করে দেখে নিলেন যে, রাস্তায় জনমানবশূন্য।

নেটপাড়ার লোকজন যথারীতি এই ভিডিয়ো দেখে খুবই হাসাহাসি করছেন। কেউ আবার এই ব্যক্তিকে ক্লেপ্টোম্যানিয়াক আখ্যা দিয়েছেন। কেউ বলেছেন, সরকারি রাস্তায় ড্রেনের ঢাকনা খুলে নিয়ে উনি বাড়ির ড্রেনে গিয়ে বসাবেন।