Viral Video: সিঁদুরদানের ঠিক আগেই পাত্রীকে দেখে মণ্ডপ ছেড়ে পালালেন বর! দেখুন ভিডিয়ো

পাত্রীকে আচমকা ভেবে ওভাবে পড়ে যেতে দেখে চমকে যান বর। গলার বরমালা খুলে ফেলে দৌড়ে পালিয়ে যান তিনি। কেউ কিছু বুঝে ওঠার আগেই ঘটে যায় অঘটন।

Viral Video: সিঁদুরদানের ঠিক আগেই পাত্রীকে দেখে মণ্ডপ ছেড়ে পালালেন বর! দেখুন ভিডিয়ো
ছবি প্রতীকী
Follow Us:
| Edited By: | Updated on: Jul 20, 2021 | 7:31 AM

ভারতের বিয়েবাড়ি মানেই জমজমাট আয়োজন। হাজার লোকের ভিড়। আর তার মধ্যেই ঘটে যায় বেশ কিছু মজার মুহূর্ত। সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয় সেইসব ভিডিয়ো। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভারতের এক বিয়েবাড়ির এমন অদ্ভুত এক মুহূর্তের ভিডিয়ো ভাইরাল হয়েছে, যা দেখে নেটিজ়েনরা বুঝতেই পারেননি যে আদৌ কী হয়েছে। ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, সিঁদুর দানের ঠিক আগের মুহূর্তে পালিয়ে গিয়েছেন বর।

ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, সিঁদুরদানের আগে মুখ ঢেকে রাখা হয়েছে কনের। বর নিজেও তখন এই গুরুত্বপূর্ণ আচার, রীতিনীতি মানার জন্য তৈরি হচ্ছেন। দেখা গিয়েছে, কনের আশপাশে রয়েছেন কয়েকজন মহিলাই। তাঁরাই পাত্রীকে ধরে রেখেছেন। কিন্তু সিঁদুর পরানোর ঠিক আগের মুহূর্তেই হঠাৎ বসা অবস্থা থেকেই উল্টে পড়ে গেলেন পাত্রী। সেই সময় পাশেই দাঁড়িয়ে ছিলেন বর।

পাত্রীকে আচমকা ভেবে ওভাবে পড়ে যেতে দেখে চমকে যান তিনি। গলার বরমালা খুলে ফেলে দৌড়ে পালিয়ে যান তিনি। কেউ কিছু বুঝে ওঠার আগেই ঘটে যায় অঘটন। কিন্তু আচমকা কেনই বা পাত্রী ওভাবে পড়ে গেলেন, আর তা দেখে বরই বা কেন ছুটে পালালেন, তা এখনও স্পষ্ট নয়। তবে বাকিদের সাহায্যে না করে, বরের ওভাবে ছুটে পালানো দেখে বেজায় ক্ষুব্ধ হয়েছেন নেটিজ়েনরা। অনেকেই বলছেন, পালিয়ে না গিয়ে বরং ওই যুবকের উচিত ছিল পরিস্থিতির গুরুত্ব বুঝে সকলকে সাহায্য করা এবং হবু স্ত্রী’র পাশে থাকা।

দেখুন ভিডিয়ো

নেটিজ়েনদের একাংশের মতে হয়তো কোনও কারণে অসুস্থ হয়ে পড়েছিলেন পাত্রী। বিয়ের দিন এমনিতেই মেয়েদের অনেক ধকল যায়। হতে পারে সেই কারণেই হয়তো অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। আর তার জন্যই হয়তো জ্ঞান হারিয়ে পড়ে গিয়েছিলেন তিনি। কিন্তু আদতে সেদিন বিয়ের মণ্ডপে কী হয়েছিল, বরই বা কেন ওরকম ভুত দেখার মতো চমকে উঠেছিলেন তা স্পষ্ট ভাবে জানা যায়নি।

আরও পড়ুন- Viral Video: এমার্জেন্সি ব্রেক কষে ট্রেনের তলায় আটকে পড়া সত্তরের বৃদ্ধকে বাঁচালেন চালক!