Optical Illusion: গাছে লুকিয়ে সাপ! 7 সেকেন্ডের মধ্যে খুঁজে বের করতে পারবেন?

Latest Optical Illusion: আজও আমরা একটা দুর্দান্ত অপ্টিক্যাল ইলিউশন নিয়ে হাজির হয়েছি আপনাদের জন্য। যে ছবিটা দেখছেন, সেখানেই লুকিয়ে রয়েছে একটা সাপ। আপনাকে তাকেই খুঁজে বের করতে হবে।

Optical Illusion: গাছে লুকিয়ে সাপ! 7 সেকেন্ডের মধ্যে খুঁজে বের করতে পারবেন?
ভাল করে দেখুন তো, সাপটাকে খুঁজে পান কি না।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 27, 2023 | 10:02 AM

অপ্টিক্যাল ইলিউশনের ছবিগুলি মস্তিষ্কের জন্য খুব ভাল। যত সমাধান করবেন, ততই আপনার মাথাটা খুলবে। TV9 বাংলা প্রতিদিনই আপনাদের জন্য হাজির হচ্ছে নতুন-নতুন ছবির ধাঁধা নিয়ে। সেগুলির কতটা সমাধান করতে পারছেন আপনারা? ছবিগুলি কতটা ভাবাচ্ছে আপনাদের? আদৌ কি সমাধান করতে পারছেন সেগুলো? আজও আমরা একটা দুর্দান্ত অপ্টিক্যাল ইলিউশন নিয়ে হাজির হয়েছি আপনাদের জন্য। যে ছবিটা দেখছেন, সেখানেই লুকিয়ে রয়েছে একটা সাপ। আপনাকে তাকেই খুঁজে বের করতে হবে।

কী দেখছেন বলুন তো ছবিটায়? সবুজ রঙের কিছু একটা, তাই না? কী মনে হচ্ছে, এটা একটা জঙ্গলের ছবি তাই তো? হ্যাঁ, ঠিকই ধরেছেন। একটা জঙ্গলের ছবি তো বটেই। তার পাশাপাশি একটি গাছেরও ছবি এটি। তাই ভাবছেন, গাছে কি সাপ থাকতে পারে? লাউডগা সাপের কথা ভাবছেন? তার থেকেও বেশি করে ভাবছেন, সাপটা কোথায়, তাই না?

অনেকটা সময় নিয়ে ফেলেছেন। আর বেশি সময় পাবেন না কিন্তু। যিনি এই অপ্টিক্যাল ইলিউশনের ছবিটি তৈরি করেছেন, তাঁর দাবি সাপটা খুঁজে পেতে 7 সেকেন্ডের বেশি সময় লাগার কথা নয়।

ছবিটা যদি খুঁটিয়ে লক্ষ্য করেন, তাহলে একটা কালো চোখ দেখতে পাবেন। আর সেই কালো চোখের দিকে তাকালেই আপনি সাপের মাথা দেখতে পাবেন। এখনও যদি ওই সাপটিকে না খুঁজে পান, তাহলে নীচের ছবিটি দেখুন।

Snake Optical Illusion