Viral Video: রানু মণ্ডল বাঙালি কনের বেশে! গাইছেন ‘কাঁচা বাদাম’… দেখুন ভাইরাল ভিডিয়ো

Viral Video: পরনে লাল বেনারসী। সঙ্গে কনট্রাস্টে সবুজ ব্লাউজ। মানানসই গয়না। রানু মণ্ডলের এমন বেশভূষা দেখে চমকে গিয়েছেন সকলেই।

Viral Video: রানু মণ্ডল বাঙালি কনের বেশে! গাইছেন 'কাঁচা বাদাম'... দেখুন ভাইরাল ভিডিয়ো
বাঙালি কনের বেশে রানু মণ্ডল।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 15, 2022 | 8:50 AM

কাঁচা বাদাম (Kacha Badam) গান শোনেননি এমন বোধহয় আর কেউ নেই। এই গান ইতিমধ্যেই গেয়ে ফেলেছেন ইন্টারনেট সেনসেশন রানু মণ্ডল (Ranu Mandal)। তবে এবার এক অদ্ভুত বেশ পরে সেজেগুছে গান (Viral Video) গাইতে দেখা গিয়েছে নেট দুনিয়ায় জনপ্রিয় ‘রানুদি’- কে। বিয়ের কনের সাজে সেজেছেন তিনি। পরনে লাল বেনারসী। সঙ্গে কনট্রাস্টে সবুজ ব্লাউজ। মাথায় লাল চেলি। শাড়ির সঙ্গে মানানসই গয়নাও পরেছেন রানু মণ্ডল। তারপর ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গান গাইতে দেখা গিয়েছে তাঁকে। ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। নেট দুনিয়ায় হাসির রোল উঠেছে এই ভিডিয়ো দেখে। ব্যাপকভাবে ট্রোল হচ্ছেন রানু মণ্ডল। ভাইরাল ভিডিয়ো দেখে অবাক হয়েছেন সকলেই।

কনের বেশে কাঁচা বাদাম গান গাইছেন রানু মণ্ডল, দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

রানাঘাট স্টেশনে বসে লতা মঙ্গেশকরের গান গাইছিলেন রানু মণ্ডল। সুরেলা কণ্ঠী রানু মুহূর্তেই ভাইরাল হয়ে যান নেট দুনিয়ায়। তাঁর গানের ভূয়সী প্রশংসা করতে শুরু করেন সকলে। এরপর বলিউডেও পাড়ি দিয়েছিলেন তিনি। সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়ার সঙ্গে গান গেয়েছেন সিনেমায়। Happy Hardy and Heer সিনেমায় গান গাইতে দেখা গিয়েছে রানু মণ্ডলকে। তবে মাঝে বেশ কয়েকবার বেফাঁস মন্তব্যের জন্য ট্রোলডও হয়েছেন তিনি। রানাঘাট স্টেশনের ভবঘুরে থেকে বলিউডে পাড়ি জমানো স্বপ্নের মতো হলেও নেটিজ়েনদের একাংশ তাঁর উপরে দীর্ঘদিন ধরেই বেজায় বিরক্ত হয়ে রয়েছেন।

এর আগেও বাংলার বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গান গাইতে শোনা গিয়েছে রানু মণ্ডলকে। তখন তেমন বিরূপ প্রতিক্রিয়া না পাওয়া গেলেও এবার তাঁর এমন বাঙালি কনের বেশভূষার জন্য বেশ কটূক্তি শুনতে হচ্ছে। বিয়ের কনের বেশে এভাবে রানু মণ্ডলকে কাঁচা বাদাম গাইতে দেখে বিরক্ত হয়েছেন নেটিজ়েনদের অনেকেই। ‘এক পেয়ার কা নগমা হ্যায়’ গান গেয়ে ভাইরাল হয়েছিলেন রানু মণ্ডল। এবার ‘কাঁচা বাদাম’ গান গেয়ে ট্রোলড হলেন তিনি। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমেই এই ভিডিয়ো ভাইরাল হয়েছে। ক্রমশ বাড়ছে লাইক, কমেন্ট এবং ভিউয়ের সংখ্যা। বঙ্গের বাদাম বিক্রেতা ক্রেতাদের আকর্ষণ করতে গান গেয়ে বিক্রি করতে শুরু করছিলেন বাদাম। সেই গানই ভাইরাল হয়ে যায় নিমেষে। রিলিজ হয় কাঁচা বাদামের রিমিক্স ভার্সান।

আরও পড়ুন- Viral Video: ফোনে কথা বলছিলেন, ট্রেন আসতেই রেলওয়ে ট্র্যাকে শুয়ে পড়লেন, ট্রেন চলে গেল, কিসসু হল না!

আরও পড়ুন: অবাক গাছ! আঘাত করলেই বেরোচ্ছে জল, পান করছেন পিপাসার্ত মানুষ, ভিডিয়োটা একবার দেখুন

আরও পড়ুন: বাঁদরের র‍্যাম্প ওয়াক! দু’পায়ে হাঁটছে ছোট্ট বাঁদর, তারপরেই আজব কায়দায় লাফ