Viral Video: মানবতার অনন্য নজির, রাস্তার পাশে ভিজছেন যুবক, সিগন্যালে দাঁড়ানো গাড়ি থেকে নেমে এসে ছাতা দিলেন আর এক যুবক

Viral Video: ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। 'ভাইরাল হগ' নামের একটি অ্যাকাউন্ট থেকে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে।

Viral Video: মানবতার অনন্য নজির, রাস্তার পাশে ভিজছেন যুবক, সিগন্যালে দাঁড়ানো গাড়ি থেকে নেমে এসে ছাতা দিলেন আর এক যুবক
মে মাসেই বৃষ্টির সম্ভাবনা (ছবি প্রতীকী)
Follow Us:
| Edited By: | Updated on: Apr 23, 2022 | 8:20 PM

যাঁর সাহায্যের প্রয়োজন তাঁকে সঠিক সময়ে সাহায্য করার মতো বড় উপকার আর কিছু হয় না। মানবতার (Humanity) নজির গড়তে চাইলে এমন কাউকে সবসময় সাহায্য করা প্রয়োজন যাঁর সত্যিই আপনার সাহায্যের প্রয়োজন রয়েছে। হয়তো ওই ব্যক্তি এমন পরিস্থিতিতে রয়েছে যেখানে আপনি গিয়ে তাঁর পাশে দাঁড়ালে বা হাতটা ধরলে তিনি অনেকটা ভরসা পাবেন। বর্তমানের আধুনিক সমাজে এমন দৃশ্য কম চোখে পড়লেও একেবারেই যে নেই তা নয় সম্প্রতি একটি ভাইরাল (Viral Video) ভিডিয়োতে মানবতার এক অনন্য নজির দেখা গিয়েছে। ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি ক্রসিংয়ে সার দিয়ে দাঁড়িয়ে রয়েছে গাড়ি। বৃষ্টিও পড়ছে বেশ জোরে। পরমুহূর্তেই দেখা গিয়েছে, একটি গাড়ি থেকে নেমে বেরিয়ে এলেন এক যুবক। হাতে ধরা ছাতা। বৃষ্টির মধ্যেই রাস্তার পাশে ছুটলেন তিনি। সেখানে বসে ছিলেন এক অজানা ব্যক্তি। বৃষ্টিতে ভিজছিলেন তিনি। তাঁর হাতের ছাতা ধরিয়ে দেন ওই ব্যক্তি।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

View this post on Instagram

A post shared by ViralHog (@viralhog)

এই দৃশ্য দেখা গিয়েছে ওয়াশিংটন ডিসি- তে। ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। ‘ভাইরাল হগ’ নামের একটি অ্যাকাউন্ট থেকে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে সিগন্যালের আলো লাল হওয়ার পর যখন গাড়ি দাঁড়িয়ে গিয়েছে, তখনই নেমে এসে রাস্তার পাশে বসে থাকা ব্যক্তির হাতে ছাতা দিয়ে আসেন এক যুবক। এই দয়ালু ব্যক্তিকে দেখে তাঁর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজ়েনরা। প্রায় সকলেই বলেছেন, বৃষ্টির মধ্যে গাড়ির ভিতরে থেকেও যে রাস্তার পাশে ভিজতে থাকা ব্যক্তিকে ওই যুবক নজর করেছেন এবং সিগন্যালে গাড়ি দাঁড়ানোর একটু সময়ের মধ্যেই গাড়ি থেকে নেমে তাঁর হাতে ছাতা দিয়ে এসেছেন— এই কাজ সত্যিই প্রশংসনীয়।

মাত্র দু’দিনের মধ্যে ৩৪ হাজারের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। লাইক, কমেন্ট, ভিউয়ের সংখ্যা ক্রমশ বাড়ছে। নেটিজ়েনরা বলছেন, দুনিয়ায় অনেক খারাপের মধ্যেও মানবতা হারিয়ে যায়নি। এখনও এমন অনেক ভাল মানুষ রয়েছেন যাঁরা অন্যের কথা ভেবে তাঁদের সাহায্য করার জন্য এগিয়ে যান। আর এই যুবক তো সত্যিই মানবিকতার অনন্য নজির গড়েছেন। বৃষ্টির মধ্যে তাঁর গাড়ি দাঁড়িয়েছিল সিগন্যালে। ক্ষণিকের মধ্যে রাস্তার পাশে থাকা যুবককে বৃষ্টিতে ভিজতে দেখে নিজেই গাড়ি থেকে নেমে ছাতা দিয়ে এসেছিলেন তিনি। এমন কাজ করলে কারও প্রতি সত্যিই মুগ্ধ হতে হয়।

আরও পড়ুন- Optical Illusion: এই ছবিতে কী কী দেখতে পাচ্ছেন আপনি? ভাল করে দেখুন তো…

আরও পড়ুন- Viral Video: খাটিয়ায় শুয়ে অন্তঃসত্ত্বা, কাঁধে বয়ে হাসপাতালে নিয়ে যাচ্ছেন সেনা জওয়ান

আরও পড়ুন- Viral Video: সেয়ানে সেয়ানে টক্কর! ভয়ঙ্কর সাপকে কঠিন চ্যালেঞ্জের মধ্যে ফেলল ছোট্ট একটা ইঁদুর