Viral Video: কয়লার থেকেও কালো এই আম, কাটার পর ভেতরটা দেখলে চমকে যাবেন!

Black Mango Viral Video: কখনও কি কালো আম দেখেছেন? কুচকুচে কালো, কয়লাকেও হার মানাতে পারে। শুনেই চমকে উঠলেন তো? ভাবছেন লাল আম দেখেছেন। কিন্তু তাই বলে কয়লার থেকেও কালো আম?

Viral Video: কয়লার থেকেও কালো এই আম, কাটার পর ভেতরটা দেখলে চমকে যাবেন!
Follow Us:
| Edited By: | Updated on: Jun 03, 2023 | 2:30 PM

Viral Video Today: গরমে যখন প্রাণ ওষ্টাগত, তখন বাজার ভর্তি আমই একমাত্র স্বস্থি দেয়। ম্যাঙ্গো সেক থেকে শুরু করে ম্যাঙ্গো কুলফি, আইস ক্রিম, সব কিছুই মানুষ পছন্দ করে। বাজারে দশেরী, ল্যাংড়া, চৌসা, বামবাইয়া, আলফোনসো, বাইনগান পল্লী, হিম সাগর, কিষাণ ভোগ, মালাগোভা, সুরভান রেখার মতো অনেক আমই পাওয়া যায়। কিন্তু কখনও কি কালো আম দেখেছেন? কুচকুচে কালো, কয়লাকেও হার মানাতে পারে। শুনেই চমকে উঠলেন তো? ভাবছেন লাল আম দেখেছেন। কিন্তু তাই বলে কয়লার থেকেও কালো আম? সোশ্যাল মিডিয়ায় এমনই একটি আমের ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে একটি আমের উপরটা একেবারে কালো। কিন্তু সেটি কাটার পরেই যা রং বেরিয়ে এল, তা দেখে অবাক অধিকাংশ নেটিজ়েন।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি আম হাতে ধরে রয়েছেন এক ব্যক্তি। প্রথমেই আপনার যেদিকে নজর যাবে, তা হল আমটি একেবারে কালো কুচকুচে। এমনকি প্রথমে আপনার সেটিকে আম বলে মনেও হবে না। আমটির গায়ে জলের ফোটা লেগে আছে। কিন্তু তারপরে যখনই লোকটি আমটি কাটবে, তখন ভিতর থেকে হলুদ আমের রংই বেরবে, যা দেখে আপনার চোখ কপালে উঠবে। দৃশ্যটি অপরূপ লাগবে। আপনি কি ফলের রাজাকে এমন রূপে আগে কখনও দেখেছেন?

আম কাঁচা অবস্থায় সবুজ, আর কিছু কিছু আম পাকার সঙ্গে সঙ্গে লাল হয়। কিন্তু এমন কালো আম দেখেছেন? ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। এই কালো আম জ্যামাইকায় খুব সাধারণ। এগুলিকে বলা হয় ব্ল্যাকি ম্যাঙ্গো বা ব্ল্যাকি আম। ভিডিয়োটি এখনও পর্যন্ত প্রচুর লাইক আর ভিউ হয়েছে। অনেক অনেক কমেন্টও করেছেন। কেউ বলেছেন, “আমি এই প্রথম এমন আম দেখলাম। দেখতে অপূর্ব লাগল।” আরও এক ব্যক্তি কমেন্টে লিখেছেন, “প্রথমে এটিকে আম বলে বুঝতেই পারিনি।”