Alipurduar: ফিল্মি কায়দায় পাঁচ বছরের ছাত্রকে দিনেদুপুরে অপহরণের চেষ্টা!

Alipurduar: অভিযোগ, গাড়িতে অন্য স্কুল পড়ুয়ারাও ছিল। ই-রিকশা চালকের দাবি, পুরানো হাসিমারা ও নতুন হাসিমারার মাঝখানে এক শুনশান জায়গায় আচমকা দুই ব্যক্তি বাইকে করে এসে চালকের মাথায় বন্দুক ধরে। এরপরই তাঁর চোখে স্প্রে করে পাঁচ বছরের এক শিশুকে তুলে নেয়।

Alipurduar: ফিল্মি কায়দায় পাঁচ বছরের ছাত্রকে দিনেদুপুরে অপহরণের চেষ্টা!
এলাকায় লোকজনের ভিড়। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2024 | 7:11 PM

আলিপুরদুয়ার: সাংঘাতিক কাণ্ড হাসিমারায়। টোটো চালকের চোখে স্প্রে করে মাথায় বন্দুক দেখিয়ে ফিল্মি কায়দায় অপহরণের চেষ্টা এক পাঁচ বছরের শিশুকে। টোটো চালকের বাহাদুরি ও পুলিশের তৎপরতায় বানচাল হল পরিকল্পনা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে নতুন হাসিমারার বাসিন্দা আশিস আগরওয়ালের পাঁচ বছরের শিশু টোটো করে স্কুলে যাচ্ছিল।

অভিযোগ, গাড়িতে অন্য স্কুল পড়ুয়ারাও ছিল। টোটো চালকের দাবি, পুরানো হাসিমারা ও নতুন হাসিমারার মাঝখানে এক শুনশান জায়গায় আচমকা দুই ব্যক্তি বাইকে করে এসে মাথায় বন্দুক ধরে। এরপরই তাঁর চোখে স্প্রে করে পাঁচ বছরের এক শিশুকে তুলে নেয়।

সঙ্গে সঙ্গে চালক ওই ছাত্রের বাড়িতে বিষয়টি জানান। হাসিমারা ফাঁড়ির পুলিশকেও জানানো হয়। তদন্তে নেমে বাইকটিকে ধাওয়া করে মধু চা বাগান সংলগ্ন এলাকায় শিশুকে উদ্ধার করে পুলিশ। এক অভিযুক্তকে আটকও করা হয়। উদ্ধার হয় আগ্নেয়াস্ত্রও। এই ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। এই ঘটনায় শিশুটির এক প্রতিবেশির নাম উঠে এসেছে।

এ বিষয়ে শিশুটির বাবা আশিস আগরওয়াল বলেন, “অভিযুক্ত আমারই প্রতিবেশি। তবে তাঁর সঙ্গে কোনও ঝামেলা নেই আমার। কেন এমনটা করল বুঝতেই পারছি না।” আলিপুরদুয়ারের পুলিশসুপার ওয়াই রঘুবংশী বলেন, টাকা আদায়ের জন্য এই অপহরণের পরিকল্পনা বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে। যদিও পুলিশি সক্রিয়তা তা ভেস্তে দিয়েছে। আজ অভিযুক্তকে আদালতে তুলে তিনদিনের পুলিশ রিমান্ডে নেওয়া হয়েছে। অভিযুক্তের সঙ্গীর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।