Alipurduar: এতগুলি বাক্সে থরে থরে সাজানো শুধু সিগারেট, পুলিশের তো চোখ কপালে!

Alipurduar: বিদেশি সিগারেট ভরা ৪২টি কাটুন উদ্ধার করা হয়েছে। বিভিন্ন বিদেশি ব্র‍্যান্ডের সিগারেট ছিল তার মধ্যে। ঘটনায় গ্রেফতার করা হয়েছে গাড়ির চালককে।

Alipurduar: এতগুলি বাক্সে থরে থরে সাজানো শুধু সিগারেট, পুলিশের তো চোখ কপালে!
উদ্ধার লক্ষ লক্ষ টাকার সিগারেটImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 13, 2024 | 7:12 PM

আলিপুরদুয়ার: ৮২ লক্ষ টাকার বিদেশি সিগারেট বাজেয়াপ্ত করল আলিপুরদুয়ারের বীরপাড়া থানার পুলিশ। বৃহস্পতিবার গোপন সূত্রে খবর পেয়ে গভীর রাতে অভিযান চালিয়ে একটি লরিকে আটক করে পুলিশ। তল্লাশি চালাতে গিয়ে চমকে যান পুলিশকর্মীরা। দেখেন ভিতরে থরে থরে সাজানো সিগারেটের প্যাকেট। সেগুলি আবার সব বিদেশি সিগারেট। পুলিশের দাবি, ওই লরিতে ছিল প্রায় ৮২ লক্ষ টাকার বিদেশি সিগারেট।

বীরপাড়া থানার পুলিশ জানাচ্ছে, বৃহস্পতিবার রাতে ৩১ নম্বর জাতীয় সড়কে অসম থেকে হরিয়ানার দিকে যাচ্ছিল লরিটি। সেই সময় পুলিশ মাঝপথেই আটকায় ওই লরিটি। বিদেশি সিগারেট ভরা ৪২টি কাটুন উদ্ধার করা হয়েছে। বিভিন্ন বিদেশি ব্র‍্যান্ডের সিগারেট ছিল তার মধ্যে। ঘটনায় গ্রেফতার করা হয়েছে গাড়ির চালককে।

পুলিশ সূত্রের পাওয়া খবর অনুযায়ী গ্রেফতার হওয়া গাড়ির চালককে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানার চেষ্টা করবে পুরো বিষয়টা। কোথা থেকে কোথায় গাড়িটি যাচ্ছিল, কারা এই সিগারেট পাচারের সঙ্গে যুক্ত, তা জানার চেষ্টা করছে পুলিশ।

আলিপুরদুয়ারে পাচারের ঘটনা নতুন কিছু নয়। কখনও বার্মাটিক কাঠ, কখনও চিতাবাঘের চামড়া পাচার হতে দেখা গিয়েছে আগে।