‘আমি টিকা নিচ্ছি না’, চরম বিতর্কে পিছু হঠতে হল তৃণমূল বিধায়ককে

সায়নী জোয়ারদার

সায়নী জোয়ারদার |

Updated on: Jan 16, 2021 | 1:36 PM

সৌরভ চক্রবর্তীর যুক্তি, "যেহেতু আমি রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান, এই করোনা পরিস্থিতিতে সবসময় মানুষের স্বার্থে কাজ করেছি, সে জন্য হয়তো নাম রয়েছে।"

'আমি টিকা নিচ্ছি না', চরম বিতর্কে পিছু হঠতে হল তৃণমূল বিধায়ককে
আলিপুরদুয়ারের বিধায়ক সৌরভ চক্রবর্তী।

আলিপুরদুয়ার: TV9 বাংলার খবরের জের! করোনার টিকা নিলেন না তৃণমূল বিধায়ক সৌরভ চক্রবর্তী। শনিবার দেশজুড়ে শুরু হয়েছে করোনার টিকাকরণ। প্রথম দফায় মূলত চিকিৎসক, স্বাস্থ্যকর্মীদের মতো প্রথম সারির কোভিড যোদ্ধাদের টিকা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে স্বাস্থ্যমন্ত্রক। এদিকে এরইমধ্যে TV9 বাংলার হাতে উঠে আসে বিতর্কিত এক তথ্য।

আরও পড়ুন: প্রধানমন্ত্রীর কথাই সার, টিকাপ্রাপকের তালিকায় প্রথম নাম তৃণমূল বিধায়কের!

জেলা স্বাস্থ্যদফতরের তরফে আলিপুরদুয়ারে যে টিকাপ্রাপকের তালিকা তৈরি করা হয়, সেখানে দেখা যায় প্রথম নামই সৌরভের। খবর প্রকাশ্যে আসতেই সরব হয় বিজেপি। হইচই পড়ে যায় গোটা জেলায়। এরইমধ্যে টিকা না নেওয়ার সিদ্ধান্তের কথা জানান বিধায়ক।

এই তালিকা প্রকাশ্যে আসতেই শুরু হয় বিতর্ক।

সৌরভ চক্রবর্তীর দাবি, এখানে বিতর্কের কোনও প্রশ্নই নেই। তিনি যদি ভ্যাকসিন নিতেন সেক্ষেত্রে বিতর্কের অবকাশ থাকত। তাঁর যুক্তি, “যেহেতু আমি রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান, এই করোনা পরিস্থিতিতে সবসময় মানুষের স্বার্থে কাজ করেছি, সে জন্য হয়তো এ নাম আসতে পারে। তবে আমি টিকা নিচ্ছি না, তাও ওদের জানিয়ে দিয়েছি। আমি নিজে কোনও আবেদন বা প্রস্তাব আনিনি। তাই বিতর্কের কোনও জায়গাই নেই। আগে জনগন। তারপর অন্য কেউ।”

আরও পড়ুন: ‘আমি বেসুরো নই, লক্ষ্মী-রাজীবকেও বলেছি মমতার সঙ্গে থেকেই লড়তে হবে’, সুর নরম প্রসূনের

অন্যদিকে আলিপুরদুয়ারের মুখ্য স্বাস্থ্যাধিকারিক গিরিশ চন্দ্র বেরা জানান, “আজ আমরা গুরুত্ব দিয়েছি হাসপাতালের যাঁরা চিকিৎসক এবং কর্মী তাঁদের টিকাকরণে। তবে এই নাম থাকাটা কোনও অসুবিধার বিষয় নয়। রোগী কল্যাণ সমিতির সদস্য ও চেয়ারম্যান ভ্যাকসিনের বেনিফিশিয়ারি তালিকায় থাকবেন।”

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla