Anubrata Mondal News: সুকন্যার রাইস মিলে হানা সিবিআইয়ের, বিলাসবহুল একাধিক গাড়ির হদিশ

শুক্রবার বোলপুরে অভিযান চালিয়ে ৪৫ বিঘার উপর একটি রাইস মিলের হদিশ পেলেন তদন্তকারীরা। জানা গিয়েছে, এই মিল অনুব্রত মণ্ডলের স্ত্রী ছবি মণ্ডল (প্রয়াত) ও মেয়ে সুকন্যার নামে। যা ২০১৩ সালে ৫ লক্ষ টাকায় কেনা হয়েছিল।

TV9 Bangla Digital

| Edited By: সৌরভ পাল

Aug 19, 2022 | 7:20 PM

বোলপুর: গরু পাচার মামলায় গ্রেফতার হওয়া অনুব্রত মণ্ডলের সম্পত্তির হদিশ করতে গিয়ে এবার আরও এক চাঞ্চল্যকর সত্যের সম্মুখীন সিবিআই। শুক্রবার বোলপুরে অভিযান চালিয়ে ৪৫ বিঘার উপর একটি রাইস মিলের হদিশ পেলেন তদন্তকারীরা। জানা গিয়েছে, এই মিল অনুব্রত মণ্ডলের স্ত্রী ছবি মণ্ডল (প্রয়াত) ও মেয়ে সুকন্যার নামে। যা ২০১৩ সালে ৫ লক্ষ টাকায় কেনা হয়েছিল। অভিযোগ, ভয় দেখিয়েই বলপূর্বক এই জমি একপ্রকার হাতিয়ে নেওয়া হয়েছিল। বিগত ২ মাস এই মিলটি বন্ধও রয়েছে।

শুক্রবার ভোলে ব্যোম নামের এই রাইস মিলে যাওয়ার পর প্রথমে আধ ঘণ্টারও বেশি সময় সিবিআই অফিসারদের দাঁড় করিয়ে রাখা হয়। হাতের কাছেই চাবি থাকা সত্ত্বেও গেট খুলতে কেন দেরি? এই ইচ্ছাকৃত বিলম্বের নেপথ্যে তথ্য লোপাটের কারসাজি হয়ে থাকতে পারে বলেও অনুমান ওয়াকিবহাল মহলের একাংশের। ভিতরে গিয়ে সিবিআই অফিসাররা দেখেন এই রাইস মিলের সেখানে রয়েছে বিলাসবহুল সব গাড়ি।

লক্ষ লক্ষ টাকার এসইউভি এই গাড়িগুলোতে ছিল তৃণমূলের ব্যাজ। একটি গাড়িতে রয়েছে পশ্চিমবঙ্গ সরকারের স্টিকারও। রাইস মিলে মজুত থাকা একটি গাড়ি করেই এসএসকেএম হাসপাতালে ভর্তি হতে গিয়েছেলিন অনুব্রত। তবে বাকি গাড়িগুলো কার, তার তদন্তে করছে সিবিআই।

Follow us on

Click on your DTH Provider to Add TV9 Bangla