Saumitra Khan: ‘ওঁর আন্ডারে পার্টি করব না’, দলবদলের জল্পনার মাঝেই বললেন সৌমিত্র

Saumitra Khan: অর্জুনের পর সৌমিত্রও তৃণমূলে আসতে পারেন, এমন জল্পনা তৈরি হয়েছে সম্প্রতি। কিন্তু সেই জল্পনায় জল ঢাললেন সাংসদ।

Saumitra Khan: 'ওঁর আন্ডারে পার্টি করব না', দলবদলের জল্পনার মাঝেই বললেন সৌমিত্র
দলবদলের জল্পনা প্রসঙ্গে মুখ খুললেন সৌমিত্র খাঁ
TV9 Bangla Digital

| Edited By: tannistha bhandari

Jun 13, 2022 | 2:32 PM

বিষ্ণুপুর: সৌমিত্র খাঁ দল বদল করতে পারেন, এমন কানাঘুষো শোনা যাচ্ছে মাঝে-মধ্যেই। সদ্য তৃণমূলে ফিরে এমন দাবি করেছেন বিজেপি সাংসদ অর্জুন সিং-ও। তবে সেই দাবি নস্যাৎ করে সৌমিত্র খাঁ বললেন, কোনও অবস্থাতেই অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের অধীনে রাজনীতি করবেন না তিনি। সাংসদ অভিষেককে ‘হরিদাস’ বলে তোপ দেগেছেন সৌমিত্র। রবিবার সন্ধ্যায় বাঁকুড়ার বিষ্ণুপুর শহরের বাহাদুরগঞ্জে দলের একটি পথসভায় এই মন্তব্য করেছেন তিনি। অন্যদিকে, তৃণমূল নেতারা সৌমিত্রের কড়া সমালোচনা করে জানিয়েছেন সৌমিত্র খাঁ তৃণমূলে ঢোকার জন্য হাঁকপাঁক করছেন, তাই তৃণমূল নেতাদের নজর টানতে এই ধরনের কু-কথা বলছেন।

মোদী সরকারের আট বছর পূর্তি উপলক্ষে রবিবার লকেট চট্টোপাধ্যায় ও রাহুল সিনহাকে সঙ্গে নিয়ে বিষ্ণুপুরের বিজেপি কার্যালয় থেকে বাহাদুরগঞ্জ পর্যন্ত পদযাত্রা করেন স্থানীয় বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। পদযাত্রা শেষে একটি পথসভায় বক্তব্য রাখতে গিয়ে দলবদলের জল্পনায় জল ঢেলে সৌমিত্র খাঁ বলেন, ‘কোনও দিন ভাববেন না সৌমিত্র খাঁ অন্য কোনও দলে যাবে। প্রয়োজনে মৃত্যুবরণ করতেও রাজি আছি, কিন্তু তৃনমূল কংগ্রেসে ভাইপোর কাছে কোনও দিন মাথানত করব না। ভাইপোকে জুতো মারতেও রাজি আছি, কিন্তু তাঁর অধীনে রাজনীতি করতে নয়।’

সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সাংসদ বলেন, ‘হরিদাস ভাইপো বাংলাকে যে ভাবে অশান্ত করেছেন তারপর ভাইপোকে জুতো মারতে রাজি আছি, কিন্তু তার অধীনে দল করতে নয়।’

সৌমিত্র খাঁ-র এই বক্তব্যের কড়া সমালোচনা করেছেন তৃণমূল নেতৃত্ব। তৃণমূলের দাবি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে তিনি রাজনীতি শিখে সাংসদ হয়েছেন ও নাম কুড়িয়েছেন। তৃণমূলের বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি অলোক মুখোপাধ্যায়ের দাবি, তিনি তৃণমূলে ঢোকার জন্য হাঁকপাঁক করছেন। এই অবস্থায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নজর টানতে এমন কথা বলছেন তিনি, যাতে অভিষেক নিজে ফোন করে দলে ডেকে নেন। কিন্তু তৃণমূল নেতার দাবি, দলের জেলা স্তর থেকে নীচু স্তরের কর্মীরা, কেউই চাননা তিনি কোনও ভাবে তৃণমূলে আসুন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla