‘বিজেপি করার অপরাধে’ বাড়ির মহিলাদের ‘শ্লীলতাহানি’, গর্ভবতী মহিলার উপর ‘হামলা’!

TMC BJP Clash: আক্রান্ত বিজেপি (BJP) কর্মী চঞ্চল মণ্ডলের অভিযোগ, বর্ষাকালে বাড়ির গোয়ালঘরে মাটি ফেলা নিয়ে প্রতিবেশী ও স্থানীয় তৃণমূল কর্মী শ্রীমন্ত মণ্ডলের সঙ্গে বচসা বাধে।

'বিজেপি করার অপরাধে' বাড়ির মহিলাদের 'শ্লীলতাহানি', গর্ভবতী মহিলার উপর 'হামলা'!
আক্রান্ত বিজেপি নেতা, নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 01, 2021 | 4:22 PM

বাঁকুড়া: ‘বিজেপি করার অপরাধে’ বাড়ির মহিলাদের শ্লীলতাহানি, গর্ভবতী মহিলার উপর হামলা, বাড়ির পুরুষদের মারধর করার অভিযোগ উঠল তৃণমূল (TMC) আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে কোতুলপুর থানার সিহড় গ্রাম পঞ্চায়েতের কোনারপুর মিদ্য়াপাড়ায়।

আক্রান্ত বিজেপি (BJP) কর্মী চঞ্চল মণ্ডলের অভিযোগ, বর্ষাকালে বাড়ির গোয়ালঘরে মাটি ফেলা নিয়ে প্রতিবেশী ও স্থানীয় তৃণমূল কর্মী শ্রীমন্ত মণ্ডলের সঙ্গে বচসা বাধে। সেই বচসার জেরে শ্রীমন্ত মণ্ডল গ্রামের অন্যান্য় তৃণমূল কর্মীদের ডেকে এনে চঞ্চলের বাড়িতে হামলা চালান বলে অভিযোগ। এমনকি, বাড়ির মহিলাদের উপর চড়াও হয়ে তাঁদের শ্লীলতাহানি ও গর্ভবতী মহিলার উপর হামলার অভিযোগ শাসক শিবিরের বিরুদ্ধে। ‘বিজেপি করার অপরাধে’ তৃণমূলের অঞ্চল সভাপতি বিশ্বজিত্‍ সেনের প্ররোচনায় এই হামলা হয়েছে বলে অভিযোগ বিজেপি কর্মীর।

বিজেপি কর্মীর কথায়, “আমার বাড়ির সকলকে মারধর করা হয়েছে। বাড়ির মেয়েদের উপর হামলা করা হয়েছে। আমাদের কাজ  চলে গিয়েছে। জব কার্ড থেকেও আমরা কাজ পাচ্ছি না। বিভিন্ন সময়ে আমাদের পরিবারের উপর হামলা করা হয়েছে। বিজেপি করি বলেই এই হামলা।” চঞ্চলের পরিবারের আরেক সদস্য় চৈতালি মণ্ডলের কথায়, “আমাদের মহিলাদেরও রেয়াদ করেনি শ্রীমন্তের দলবল। আমাদের শ্লীলতাহানি করা হয়েছে। ধর্ষণের চেষ্টা করা হয়েছে। গর্ভবতী মহিলার উপরেও হামলা করা হয়েছে।”

পাল্টা, তৃণমূল কর্মী শ্রীমন্ত মণ্ডল বলেন, “সম্পূর্ণ মিথ্যা অভিযোগ। আমার উপর হামলা করা হয়েছে। আমি ওদের ঝামেলা দেখে আটকাতে গিয়েছিলাম। উল্টে আমিই মার খেয়েছি।” সিহড় অঞ্চল তৃণমূল সভাপতি বিশ্বজিত্‍ সেনের দাবি, ঘটনাটি সম্পূর্ণ পারিবারিক অশান্তির  জেরে ঘটেছে। এর সঙ্গে শাসক শিবিরের কেউ যুক্ত নয়। বরং, বিবাদ মেটাতে গিয়ে তৃণমূলের কর্মীই আক্রান্ত হয়েছেন বলে দাবি অঞ্চল সভাপতির। আরও পড়ুন: ‘গতকাল কথা হয়েছে বাবুলের সঙ্গে’, সৌগতের মন্তব্যে সাংসদের ‘অলভিদা’-য় জল্পনা

Zika Band