Child Murder Case: শান্তিনিকেতনে বাচ্চা খুনে গ্রেফতার ২, লকেটের নেতৃত্বে থানায় বিজেপির প্রতিনিধিদল

Shantiniketan: ময়নাতদন্তের পর পাঁচ বছরের বাচ্চার দেহ আনা হবে মোলডাঙ্গা গ্রামে। সেখানেই শেষকৃত্য সম্পন্ন করা হবে।

Child Murder Case: শান্তিনিকেতনে বাচ্চা খুনে গ্রেফতার ২, লকেটের নেতৃত্বে থানায় বিজেপির প্রতিনিধিদল
মঙ্গলবার শিশু খুনের মূল অভিযুক্ত রুবি বিবির বাড়ি ভাঙচুর করেছে উত্তেজিত জনতা।
TV9 Bangla Digital

| Edited By: অংশুমান গোস্বামী

Sep 21, 2022 | 2:01 PM

শান্তিনিকেতন: শিশু হত্যার ঘটনা নিয়ে উত্তাল বীরভূমের শান্তিনিকেতনের মোলডাঙ্গা গ্রাম। সেই ঘটনায় এখনও অবধি মোট ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। পাঁচ বছরের বাচ্চা শিবম ঠাকুরকে খুনে মূল অভিযুক্ত রুবি বিবিকে মঙ্গলবারই গ্রেফতার করেছিল শান্তিনিকেতন পুলিশ। বুধবার তাঁর মা সুফিকার বিবিকেও গ্রেফতার করেছে পুলিশ। তাঁদেরকে বুধবার আদালতে তোলা হবে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, জিজ্ঞাসাবাদের সময় শিবমকে খুনের কথা স্বীকার করেছেন অভিযুক্ত রুবি বিবি।

পাশাপাশি, মৃত শিশুর দেহের ময়না তদন্ত করা হচ্ছে বর্ধমানে। সেখানে ময়নাতদন্তের পর পাঁচ বছরের বাচ্চার দেহ আনা হবে মোলডাঙ্গা গ্রামে। সেখানেই শেষকৃত্য সম্পন্ন করা হবে।  বুধবার সকাল থেকেই মোলডাঙ্গা গ্রাম শুনশান রয়েছে। ওই গ্রামে মোতায়েন রয়েছে বিশাল পুলিশ বাহিনী।

শিবমের খুনের ঘটনা সামনে আসতেই সুর চড়িয়েছে বিজেপি। বিজেপির সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের নেতৃত্বে এক প্রতিনিধি দল গিয়েছে শান্তিনিকেতন থানায়। পাশাপাশি বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নেতৃত্বে বিজেপি বিধায়করা সুর চড়িয়েছেন বিধানসভার অন্দরে। এই ইস্যুতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিবৃতি দাবি করেছেন শুভেন্দু। অধিবেশন থেকে ওয়াক আউট করেছেন পদ্মশিবিরের বিধায়করা। এই ঘটনায় পুলিশের গাফিলতির অভিযোগ তোলার পাশাপাশি সিবিআই তদন্তের দাবিও জানিয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা। যদি রাজ্যের শাসকশিবির তৃণমূল মনে করে, ব্যক্তিগত আক্রোশের জেরে এই ঘটনা ঘটেছে। ঘটনা নিঃসন্দেহে দুঃখজনক। কিন্তু এর সঙ্গে রাজ্যের সার্বিক আইনশৃঙ্খলার কোনও সম্পর্ক নেই।

প্রসঙ্গত, মোলডাঙ্গা গ্রামের বাসিন্দা পাঁচ বছরের শিবম রায় বিস্কুট কিনতে গিয়ে বাড়ির কাছেই মুদির দোকানে গিয়েছিলেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তার পর থেকে নিখোঁজ হয়েছিল বাচ্চা ছেলেটি। এ নিয়ে থানায় অভিযোগও দায়ের হয়েছিল। ২ দিন ধরে পরিবারের লোক এবং পুলিশ তন্নতন্ন করে খুঁজেছিল তাকে। কিন্তু খোঁজ পাওয়া যায়নি শিবমের। মঙ্গলবার শিবমদের প্রতিবেশী রুবি বিবির বাড়ির ছাদ থেকে বাচ্চাটির দেহ উদ্ধার হয়। এ নিয়ে ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। অভিযুক্তের বাড়ি ভাঙচুর করে আগুনও লাগিয়ে দেয় মারমুখী জনতা। তার পর বিশাল পুলিশ বাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla