Anubrata Mondal: জামিন পাওয়ার পর অনুব্রতর প্রথম সভাতেই অঘটন! দলের অন্দরেই উঠল বড় প্রশ্ন

Anubrata Mondal: এদিনের  সভায় ছিলেন না সাংসদ শতাব্দী রায় । সভায় অনুপস্থিত ছিলেন জেলা তৃণমূল কোর কমিটি সদস্য কাজল শেখ। আমন্ত্রণ জানানো হলেও, তিনি বিজয়া সম্মিলনীতে অনুপস্থিত ছিলেন। তবে মঞ্চে ছিলেন কোর কমিটির বাকি সদস্যরা।

Anubrata Mondal: জামিন পাওয়ার পর অনুব্রতর প্রথম সভাতেই অঘটন! দলের অন্দরেই উঠল বড় প্রশ্ন
অনুব্রতর সভায় বিশৃঙ্খলাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 17, 2024 | 5:19 PM

বীরভূম: জামিন পাওয়ার পর এই প্রথম তাঁর সভা। আর সেই সভাতেও বিশৃঙ্খলা। মঞ্চে উপস্থিত রয়েছেন খোদ তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। আর তাঁর সামনেই হাতাহাতিতে জড়ালেন তৃণমূলের কর্মী সমর্থকরা। মুরারই দু’নম্বর ব্লকের পাইকর হাই মাদ্রাসার মাঠে বিজয়া সম্মিলনী চলাকালীন তৃণমূলের দু’পক্ষের হাতাহাতিতে উত্তেজনা ছড়ায়।  এদিকে, আবার মুরারইয়ের সভামঞ্চে অনুব্রতর চেয়ারও উল্টে যায়। যদিও তাঁর অনুগামীরা তার আগেই তাঁকে সুরক্ষিত স্থানে সরিয়ে নিয়েছিলেন। তবে এই হাতাহাতির পিছনে গোষ্ঠীকোন্দল রয়েছে কিনা, সেটাও ভাবাচ্ছে নেতৃত্বকে।

তবে এদিনের  সভায় ছিলেন না সাংসদ শতাব্দী রায় । সভায় অনুপস্থিত ছিলেন জেলা তৃণমূল কোর কমিটি সদস্য কাজল শেখ। আমন্ত্রণ জানানো হলেও, তিনি বিজয়া সম্মিলনীতে অনুপস্থিত ছিলেন। তবে মঞ্চে ছিলেন কোর কমিটির বাকি সদস্যরা। অনুব্রতর পাশেই ছিলেন বিকাশ রায় চৌধুরী, চন্দ্রনাথ সিনহা, সুদীপ্ত ঘোষ, আশিস বন্দ্যোপাধ্যায়। প্রশ্ন উঠছে, শাসকের বিজয়া সম্মিলনীতেও কি শাসকের কোন্দল?

এ প্রসঙ্গে সিপিএম নেতা সুজন চক্রবর্তী বলেন, “অনুব্রত মণ্ডল এখন বুঝতে পারছে, তৃণমূল যেভাবে তাদেরকে ব্যবহার করেছিল, সেই তৃণমূলই বিপদের সময়ে রক্ষা করবার মতো জায়গায় নেই। টাকার বখরা তো পেয়ে গিয়েছে নিজেদের।”