Bolpur: চতুর্দিকে ‘গণপিটুনি’-র সংক্রমণ, তারই মাঝে রাস্তায় ফেলে বেধড়ক ‘মার’ রেলের আধিকারিককে, কারণ জানলে চমকে উঠবেন

Bolpur: অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ারের বক্তব্য অনুযায়ী, বোলপুরে রেল ময়দানের মাঠে এবারে রথের মেলা বসতে দেওয়া হবে না। সে ঘোষণা নোটিস দিয়ে আগেই জানিয়ে দেওয়া হয়েছিল। পাশাপাশি কিছু দোকান উচ্ছেদ করা হয়েছিল। তা নিয়ে স্থানীয় দোকানিদের একাংশের ক্ষোভ ছিল।

Bolpur: চতুর্দিকে 'গণপিটুনি'-র সংক্রমণ, তারই মাঝে রাস্তায় ফেলে বেধড়ক 'মার' রেলের আধিকারিককে, কারণ জানলে চমকে উঠবেন
রেলের আধিকারিককেই মারধরের অভিযোগImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 05, 2024 | 10:42 PM

বোলপুর: রাজ্যের একাধিক জায়গায় গণপিটুনির অভিযোগ উঠছে। তার মধ্যেই রেলের অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়রকেই রাস্তায় ফেলে বেধড়ক মারধরের অভিযোগ। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়াল বীরভূমের বোলপুরে। অভিযোগ, পুলিশের সামনেই বোলপুর রেলের অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার রাম বালক মাহাতোকে বোলপুর চৌরাস্তায় বেধড়ক মারধর করা হয়েছে। কিন্তু কী কারণে এই ঘটনা?

অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ারের বক্তব্য অনুযায়ী, বোলপুরে রেল ময়দানের মাঠে এবারে রথের মেলা বসতে দেওয়া হবে না। সে ঘোষণা নোটিস দিয়ে আগেই জানিয়ে দেওয়া হয়েছিল। পাশাপাশি কিছু দোকান উচ্ছেদ করা হয়েছিল। তা নিয়ে স্থানীয় দোকানিদের একাংশের ক্ষোভ ছিল। শুক্রবার তিনি কাজ সেরে বাড়ি ফিরছিলেন।  ওই মাঠের মধ্যে একটি দুর্গা মন্দিরেৃর কমিটির সদস্যরা এবং আরও বেশ কিছু হকার তাঁর ওপর চড়াও হয় বলে অভিযোগ। তাঁকে রাস্তায় ফেলে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ।

চিৎকার চেঁচামেচিতে স্থানীয় বাসিন্দারা ছুটে এলে অভিযুক্তরা পালিয়ে যান। দ্রুত ইঞ্জিনিয়রকে উদ্ধার করে বোলপুর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়।  প্রাথমিক চিকিৎসার পরে তাঁকে বোলপুর মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। ইঞ্জিনিয়ারের আরও অভিযোগ, পুলিশের সামনেই তাঁকে মারধর করা হয়েছে। কিন্তু পুলিশ নিষ্ক্রিয় ছিল। প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের সামনে রাজ্য পুলিশের সঙ্গে এক প্রকার বচসাও হয় ডেপুটি ইঞ্জিনিয়ারের । থানায় অভিযোগ দায়ের হয়েছে। যদিও যাঁদের বিরুদ্ধে অভিযোগ, তাঁদের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। গণপিটুনি নিয়ে যখন শোরগোল গোটা বাংলা, পুলিশের তরফ থেকেই সতর্ক করা হচ্ছে, তার মধ্যেই এই ধরনের ঘটনা নিয়ে প্রশ্ন উঠছেই। পুলিশের তরফ থেকেও অবশ্য এই ঘটনার প্রেক্ষিতে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।