‘বুদ্ধদেব অনেক বড় নেতা হবে,’ বাম-গেরুয়া শিবিরে ভাঙন ধরিয়ে মন্তব্য অনুব্রতর

Anubrata Mandal: শুক্রবার বোলপুরে অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) উপস্থিতিতে প্রায় তিন হাজার বিজেপি ও সিপিএম নেতাকর্মী যোগদান করলেন তৃণমূলে।

  • Updated On - 11:35 pm, Fri, 16 July 21 Edited By: সৈকত দাস
'বুদ্ধদেব অনেক বড় নেতা হবে,' বাম-গেরুয়া শিবিরে ভাঙন ধরিয়ে মন্তব্য অনুব্রতর
নিজস্ব চিত্র

বীরভূম: অনুব্রত-গড়ে ফের ফের বিজেপিতে বড়সড় ভাঙন। শুক্রবার বোলপুরে অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) উপস্থিতিতে প্রায় তিন হাজার বিজেপি ও সিপিএম নেতাকর্মী যোগদান করলেন তৃণমূলে।

স্থানীয় সিপিএম নেতা মনসা হাজরার পুত্র বুদ্ধদেবকে তৃণমূলের পতাকা তুলে দিয়ে অনুব্রত জানান, জেলার আদিবাসী সেল আরও শক্তিশালী হবে। বুদ্ধদেবের ভূয়সী প্রশংসা করে তৃণমূল নেতার বক্তব্য, “ওকে আমি জেলা কমিটিতে নেব। অঞ্চল বা বুথ ভিত্তিক রাজনীতি করার ছেলে ও নয়। ওর পলিটিক্যাল নলেজ ভাল আছে। ও যা বলতে পারে, ফেলে রেখে লাভ নেই। আমি বলে যাচ্ছি, একদিন দেখবেন ও অনেক বড় নেতা হবে।”

বোলপুর ব্লকের বাহির পাঁচশোয়া ও সিয়ান মুলক অঞ্চল থেকে বিজেপি নেতা কর্মীরা যোগদান করেন তৃণমূলে। যা নিয়ে অনুব্রতর মন্তব্য, “এক প্রকার বিজেপির সবাই প্রায় তৃণমূলে চলে এলো। আগামিদিনে সবাই একসঙ্গে কাজ করব।” এদিন বোলপুরে তৃণমূলের প্রধান দলীয় কার্যালয়ে এই যোগদান কর্মসূচি অনুষ্ঠিত হয়। অনুব্রতর হাত ধরে যোগদান করেন বাম জমানায় বীরভূম জেলা পরিষদের সভাধিপতি সিপিআইএমের বীরভূম জেলার অন্যতম বড় নেতা মনসা হাঁসদার ছেলে বুদ্ধদেব। যাকে সম্ভাবনাময় নেতা হিসাবে দেখছেন অনুব্রত।

বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি বলেন, বিধানসভা নির্বাচনে বিজেপি নেতাদের প্ররোচনায় পা দিয়ে প্রচুর মানুষ বিজেপি করেছিলেন। তাঁরা নিজেদের ভুল বুঝতে পেরে শাসকদল তৃণমূল কংগ্রেসে শামিল হলেন। মমতা বন্দ্যোপাধ্যায় গোটা রাজ্য জুড়ে যেভাবে উন্নয়ন করছে সেই উন্নয়নের শরিক হতেই এই যোগদানপর্ব।

আর যে বুদ্ধদেবের এদিন তারিফ করলেন অনুব্রত তাঁর কথায়, “বাবার অলিখিত অনুমতি নিয়ে তৃণমূলে নাম লেখালাম। গত ২০১১ সাল থেকে তৃণমূল যেভাবে সব স্তরের মানুষের পাশে থেকে কাজ করেছে, তা অস্বীকার করার জায়গা নেই।” আরও পড়ুন: ২১৩ আসন মানেই চোর সাধু হয়ে যায়নি, শূন্য মানেই ফুরোইনি: মীনাক্ষী 

COVID third Wave

Click on your DTH Provider to Add TV9 Bangla