TMC Clash in Bolpur: ‘অনুব্রত-গড়েই’ ঘাসফুলের গোষ্ঠীদ্বন্দ্ব, দলেরই পুরনো কর্মীকে ‘মারধর’ নেতার

Birbhum: বোলপুর তৃণমূলের অন্দরে ইতিমধ্যেই এই ঘটনায় কানাঘুষো শুরু হয়েছে।

TMC Clash in Bolpur: 'অনুব্রত-গড়েই' ঘাসফুলের গোষ্ঠীদ্বন্দ্ব, দলেরই পুরনো কর্মীকে 'মারধর' নেতার
ঘটনাস্থল, নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jan 28, 2022 | 3:20 PM

বীরভূম: ‘অনুব্রতর গড়’ বোলপুরের প্রান্তিকেই এবার তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব (TMC Clash)। নবগঠিত ২ নম্বর ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত তৃণমূল নেতার বিরুদ্ধে মারধর করার অভিযোগ। উত্তপ্ত ঘটনাস্থল।

সূত্রের খবক, বোলপুরের তালতোর, প্রান্তিক এলাকা নতুনভাবে বোলপুর পৌরসভা ২ নম্বর ওয়ার্ড হিসেবে গঠিত হয়েছে। সেখানেই,  দায়িত্ব দেওয়া হয়েছে শ্রীনিকেতন এলাকার বাবু দাস নামে এক তৃণমূল নেতা কে। এমনকি দলীয় সূত্রে খবর, এই এলাকায় প্রার্থী হতে চলেছেন এই বাবু দাসের স্ত্রী। এর মধ্যেই বৃহস্পতিবার তালতোড় এলাকার এক যুবককে মারধর করার অভিযোগ ওঠে বাবু দাসের লোকজনের বিরুদ্ধে।

এরপরেই স্থানীয় তৃণমূল নেতাকর্মীরা রুখে দাঁড়ালে তাদের সঙ্গে সংঘর্ষ ঘটে বাবু দাস অনুগামীদের। উভয়পক্ষের মধ্যে বচসার জল গড়ায় হাতাহাতিতে। পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠে যে ঘটনাস্থলে এসে পৌঁছয় শান্তিনিকেতন থানার পুলিশ।

জানা গিয়েছে , তালতোর গ্রামের দীর্ঘদিনের তৃণমূল কর্মী তনুব্রত ঘোষ প্রান্তিকের স্বাস্থ্যবিতান এলাকায় একটি দোকান করছিলেন। সেই দোকানে বৃহস্পতিবার টিন বসানোর কাজ চলছিল। সেই সময় বাবু দাসের লোকজন এসে তাঁকে বেধড়ক মারধর করে বলে অভিযোগ।

খবর পেয়ে ঘটনাস্থলে সঙ্গে সঙ্গে গিয়ে পৌঁছন স্থানীয় তৃণমূল নেতা হৃদয় বন্দ্যোপাধ্যায়ের অনুগামীরা। দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ বাধে। পরবর্তীতে ঘটনাস্থলে হৃদয়বাবু নিজে ঘটনাস্থলে পৌঁছলে তাঁকে পাল্টা ধরে নিয়ে যায় শান্তিনিকেতন থানার পুলিশ।

এই ঘটনাকে কেন্দ্র করে কার্যত উত্তপ্ত হয়ে উঠেছে বোলপুরের তালতোর প্রান্তিক এলাকা। বোলপুর তৃণমূলের অন্দরে ইতিমধ্যেই এই ঘটনায় কানাঘুষো শুরু হয়েছে। আসন্ন পৌরসভা নির্বাচনের আগেই বাবু দাস নিজের নেতৃত্ব গঠন করতে এমন সংঘর্ষের ঘটনা ঘটিয়েছেন বলেও অভিযোগ করছেন কেউ কেউ। যেখানে, একে একে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিচ্ছেন বহু নেতা কর্মী, সেখানে খাস অনুব্রতর গড়েই এভাবে গোষ্ঠীদ্বন্দ্বের ঘটনায় বেশ অস্বস্তিতে ঘাসফুল শিবির। যদিও এই ঘটনায় তৃণমূল বা  বিজেপি কোনও তরফেই কোনও প্রতিক্রিয়া এখনও পর্যন্ত পাওয়া যায়নি।

আরও পড়ুন: CPIM State Committee Meeting: ‘বয়কট’ ধর্মঘট! বনধ ছেড়ে বিকল্প খুঁজছে বাম শিবির, তড়িঘড়ি বৈঠকে রাজ্য কমিটি

আরও পড়ুন:  Dilip Ghosh On Sandhya Mukherjee: ‘বুদ্ধবাবুকে পার্টি পুরস্কার নিতে দেয়নি, সন্ধ্যাদেবীর ক্ষেত্রে চাপের পরিবেশ তৈরি করা হল’

আরও পড়ুন: Anubrata Mondal: ‘কুঁড়িতেই শেষ পদ্ম’, পুরভোটের আগে ‘মায়ের ডাকে’ সাড়া দিয়ে তারাপীঠে অনুব্রত