Municipal Elections 2022: ভোটের আগেই গরম হচ্ছে মাথাভাঙা, অপহরণের পর এবার আর এক বামপ্রার্থীর বাড়িতে লাগাতার বোমাবাজি

Mathabhanga Municipal Election: অভিজিৎবাবু অভিযোগ করে বলেন, "শাসক দল আশ্রিত কিছু দুষ্কৃতী ভোটের আগে এলাকায় ভয়ভিতির পরিবেশ সৃষ্টি করতেই বোমাবাজি করছে।"

Municipal Elections 2022: ভোটের আগেই গরম হচ্ছে মাথাভাঙা, অপহরণের পর এবার আর এক বামপ্রার্থীর বাড়িতে লাগাতার বোমাবাজি
এলাকায় টহল দিচ্ছে পুলিশ (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Feb 11, 2022 | 2:21 PM

মাথাভাঙা: প্রথমে ৬, তারপর ১১ আর এখন ১০। একের পর এক ওয়ার্ড থেকে সিপিআই(এম) প্রার্থীদের উপর হামলার অভিযোগ উঠছে শাসক দলের বিরুদ্ধে। এবার বিরোধী প্রার্থীর বাড়ির সামনে লাগাতার বোমাবাজির অভিযোগ উঠল। ফলত কোচবিহারের মাথাভাঙার বিভিন্ন ( (Mathabhanga) এলাকায় রীতিমত ভয়ের পরিবেশ সৃষ্টি হয়েছে বলে জানা গিয়েছে।

পুরসভা নির্বাচনকে কেন্দ্র করে রাজনৈতিক পারদ চড়ছে মাথাভাঙায়। সূত্রের খবর, শুক্রবার সকালে মাথাভাঙা পুরসভার ১০ নং ওয়ার্ডে বোমাবাজির ঘটনাকে কেন্দ্র করে ফের শুরু শাসক-বিরোধীর তরজা। জানা গিয়েছে, এদিন সকালে সিপিআই(এম) প্রার্থী অভিজিৎ সিনহার বাড়ির সামনে দু’টি বোমাবাজির ঘটনা ঘটে। সেই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। অভিজিৎবাবু অভিযোগ করে বলেন, “শাসক দল আশ্রিত কিছু দুষ্কৃতী ভোটের আগে এলাকায় ভয়ভিতির পরিবেশ সৃষ্টি করতেই বোমাবাজি করছে।”

যদিও, শাসক দলের বিরুদ্ধে উঠা অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন শহর ব্লক সহ সভাপতি ভাস্কর বিশ্বাস। তিনি বলেন, “সিপিএম বিজেপি পরিকল্পনা করে এলাকায় অশান্তির সৃষ্টি করছে। সাধারণ মানুষ তাদের কাছ থেকে সরে গিয়েছে। সন্ত্রাসের পরিবেশ সৃষ্টি করে মানুষের সহানুভূতি নিয়ে ভোটে জয়লাভের স্বপ্ন দেখছে। আসন্ন নির্বাচনে সাধারণ মানুষের বিপুল সংখ্যক আর্শীবাদ নিয়ে আমাদের ওয়ার্ডে তৃণমূল কংগ্রেসের প্রার্থী জয়ী হবে।”

অন্যদিকে, বাম যুব নেতা সুধাংশু প্রামাণিক অভিযোগ করে বলেন, “পুরসভা নির্বাচন ঘোষণার পর থেকেই তৃণমূল আশ্রিত লাগাতার শহরের বুকে অশান্তির পরিবেশ সৃষ্টি করছে। বোমাবাজি করে ভয় দেখিয়ে আমাদের প্রার্থীদের মনোনয়ন পত্র প্রত্যাহারের জন্য চেষ্টা চালাচ্ছ। তবে আমাদেরকে যতই ভয় দেখানোর চেষ্টা করুক না কেন কোনও ভাবেই ভাবেই প্রার্থীপদ প্রত্যাহার করব না।” ঘটনাস্থলে মোতায়ন রয়েছে বিশাল পুলিশ বাহিনী।

প্রসঙ্গত, দিনহাটার পর মাথাভাঙা। বিরোধীদের মনোনয়ন প্রত্যাহার করে নেওয়াকে কেন্দ্র করে তুলকালাম হয় এলাকা। সিপিআই(এম) (CPIM) প্রার্থীদের উপর হামলার অভিযোগ একের পর এক খবরে আসতে থাকে। জানা যায় মাথাভাঙা ১১ নং ওয়ার্ডের সিপিআই(এম) এর হয়ে প্রার্থী হয়েছেন মদন কর। অভিযোগ, গতকাল গভীর রাতে তৃণমূল আশ্রিত কয়েকজন দুষ্কৃতী ঢোকে মদনবাবুর বাড়িতে। কিন্তু তাকে না পেয়ে উঠিয়ে গ্রিলের দরজা ভেঙেই উঠিয়ে নিয়ে যায় তাঁর ভাই খোকন করকে।

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা