RG Kar Hospital Case: কলকাতা পুলিশের ASI অনুপ দত্তের বাড়িতে অবাধ যাতায়াত ছিল অভিযুক্ত সিভিক ভলান্টিয়ারের? ফুঁসছে বালুরঘাট

RG Kar Hospital Case: কেউ কেউ তাঁকে পরোপকারী বলে দাবি করলেও, কারও কারও মতে তিনি বিভিন্ন নির্বাচনে শাসকদল তৃণমূল কংগ্রেসের হয়ে এলাকায় প্রভাব খাটিয়েছেন। এদিন সকালেও একদল মানুষ জাতীয় পতাকা নিয়ে বাদামাইল এলাকায় এই ঘটনায় বিক্ষোভ দেখান।

RG Kar Hospital Case: কলকাতা পুলিশের ASI অনুপ দত্তের বাড়িতে অবাধ যাতায়াত ছিল অভিযুক্ত সিভিক ভলান্টিয়ারের? ফুঁসছে বালুরঘাট
চলছে বিক্ষোভ Image Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 21, 2024 | 10:00 PM

বালুরঘাট: আরজিকর কাণ্ডে এবারে নাম জড়িয়েছে বালুরঘাটেরও। নেপথ্য ‘নায়ক’ কলকাতা পুলিশের এএসআই অনুপ দত্ত। অনুপের বিরুদ্ধে অভিযোগ, তিনি আরজি কর-কাণ্ডে গ্রেফতার হওয়া সিভিক ভলান্টিয়রকে ব্যারাকে থাকার ব্যবস্থা করে দিয়েছিলেন। অনুপকে ডেকেছিল সিবিআইও। তারপর থেকেই তিনি খবরের শিরোনামে। ভাইরাল তাঁর দৌড়। এই অনুপের বাড়ি বালুরঘাটের বদমাইলে। টিভির পর্দায় অনুপ দত্তের এমন ভাইরাল দৌড় দেখে অবাক তার প্রতিবেশী থেকে পরিবারও। তাঁকে নিয়ে এলাকায় মিলছে মিশ্র প্রতিক্রিয়াও। 

কেউ কেউ তাঁকে পরোপকারী বলে দাবি করলেও, কারও কারও মতে তিনি বিভিন্ন নির্বাচনে শাসকদল তৃণমূল কংগ্রেসের হয়ে এলাকায় প্রভাব খাটিয়েছেন। এদিন সকালেও একদল মানুষ জাতীয় পতাকা নিয়ে বাদামাইল এলাকায় এই ঘটনায় বিক্ষোভ দেখান। মূলত বিজেপিই এই বিক্ষোভ দেখিয়েছে বলে দাবি স্থানীয়দের। খোদ বিজেপি রাজ্য সভাপতি তথা কেন্দ্রীয় মন্ত্রী সুকান্ত মজুমদার তার এক্স হ্যান্ডেলে অনুপ দত্তের সঙ্গে আরজি কর কাণ্ডে অভিযুক্তের ও বেশ কিছু তৃণমূল নেতার ছবি দিয়ে পোস্ট করেছেন। দেগেছেন তোপ।

এই খবরটিও পড়ুন

বলছেন, ‘শুধু দৌড়েই নয়, রাজনৈতিক যোগাযোগেও চ্যাম্পিয়ন ছিলেন অনুপ দত্ত। আরজি করের অভিযুক্ত ও কলকাতা পুলিশের এএস আই অনুপ দত্তের সঙ্গে দক্ষিণ দিনাজপুরের তৃণমূল নেতাদের যোগাযোগ স্পষ্ট।’ অনুপ দত্তের বাড়ির কাছে বাদামাইলে জাতীয় সড়কে আরজি করের ঘটনায় দোষীদের গ্রেফতারির দাবিতে এদিন বিকেলেও বিক্ষোভ দেখায় বিজেপি। সেই বিক্ষোভ থেকেই অনুপ দত্তের বিরুদ্ধে স্লোগানও ওঠে। বেশ কিছু বিজেপি কর্মী ও এলাকার অনেক বাসিন্দা আবার বলছেন, অনুপ দত্তের বাড়িতে বেশ কয়েকবার এসেছিল অভিযুক্ত সিভিক ভলান্টিয়ার। তাহলে কী পরিচিয় অনেক পুরনো? সে কারণেই শেল্টার? প্রশ্ন রয়ে যাচ্ছে।