Suicide: পরিযায়ী শ্রমিককে খুনের পর প্রতিবেশীর বাড়িতে গিয়ে আত্মহত্যা অভিযুক্তর!

Balurghat: এদিকে, বিজেপি সুর চড়িয়ে বলছে এটা আত্মহত্যা নয় খুন করা হয়েছে তাঁদের কর্মীকে।

Suicide: পরিযায়ী শ্রমিককে খুনের পর প্রতিবেশীর বাড়িতে গিয়ে আত্মহত্যা অভিযুক্তর!
গঙ্গারামপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতাল (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 26, 2022 | 2:17 PM

গঙ্গারামপুর: মঙ্গলবার এক যুবককে পিটিয়ে খুন করা হয় গঙ্গারামপুরে। সেই ঘটনায় অভিযুক্ত আর এক যুবকের দেহ উদ্ধার হয় আজ। ঘটনায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

জানা গিয়েছে, মৃতের নাম নিবাস রায় (৩২)। বুধবার সকালে বাড়ির পাশের একটি ঘর থেকে ঝুলন্ত অবস্থায় তাঁর দেহ উদ্ধার হয় ৷ ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুততার সঙ্গে দেহটিকে উদ্ধার করে তা গঙ্গারামপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায়। ঘটনাস্থলে বিশাল পুলিশ মোতায়ন রয়েছে ৷

এদিকে মৃত যুবক বিজেপি কিষান মোর্চার সদস্য বলে বুধবার দুপুরে বালুরঘাটে সাংবাদিক সম্মেলনে দাবি করেন বিজেপির জেলা সভাপতি স্বরূপ চৌধুরী। বিজেপি জেলা সভাপতি আরো বলেন, “আত্মঘাতী নয় তাদের কর্মীকে মেরে ঝুলিয়ে দেওয়া হয়েছে। পাশাপাশি ওই এলাকায় একাধিক নিরপরাধ মানুষের বাড়িঘর ভাঙচুর করা হয়েছে।” এনিয়ে পুলিশের কাছে তাঁরা অভিযোগ জানিয়েছেন। এলাকায় গতকাল থেকে বিশাল পুলিশ মোতায়ন থাকার পরও এই রকম ঘটনা কীভাবে ঘটে তা নিয়ে প্রশ্ন তুলেছেন বিজেপি সভাপতি।

যদিও জেলা পুলিশ সুপার রাহুল দে জানান, “ওই যুবকের নামে লিখিত অভিযোগ ছিল এবং সে পলাতক ছিল। আজ সকালে সে প্রতিবেশীর বাড়িতে আত্মঘাতী হয়। এদিকে এনিয়ে ৭ জনকে গ্রেফতার করা হয়েছে৷ বাড়ি ভাংচুরের ঘটনা ঘটেছে।” পুরো ঘটনা খতিয়ে দেখছেন তারা। এছাড়াও ওই এলাকায় আজ একটি শান্তি বৈঠকের ডাক দেওয়া হয়েছে বলে জেলা পুলিশ সুপার জানিয়েছেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, উদ্ধার হওয়া যুবক নিবাস রায়ের নামে গতকাল গঙ্গারামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের হয়। মঞ্জুরুল হোসেন খুনের ঘটনায় তাঁর নামে অভিযোগ ছিল। ওই যুবক গতকাল থেকেই পলাতক ছিল। এরপর আজ ভোরে অন্যের বাড়িতে ঢুকে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়। যেই বাড়িতে আত্মঘাতী হয় সেই বাড়ির একাধিক ব্যক্তি পলাতক বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে। নিবাস রায় গতকাল থেকে পলাতক ছিল। আজ সকালে তার দেহ উদ্ধারের ঘটনায় এলাকায় নতুন করে উত্তেজনা তৈরি হয়েছে। পাশাপাশি দু’মুঠো এলাকায় একাধিক বাড়ি ভাঙচুরের ঘটনায় ও নতুন করে চাপা উত্তেজনা রয়েছে। ওই এলাকায় বহু মানুষ ঘরছাড়া।

প্রসঙ্গত, মঙ্গলাবার মঞ্জরুল হোসেন নামে এক পরিযায়ী শ্রমিককে বাড়ি যাওয়ার পথে কিছুজন মিলে গাছে বেঁধে রেখে মারধর করে। পরে ঘটনাস্থলেই মৃত্যু হয়। পুলিশের প্রাথমিক অনুমান পুরোনো শত্রুতার জন্যই খুন হতে হয়েছে যুবককে। তারপরই উত্তেজনা ছড়ায় গোটা এলাকায়।

আরও পড়ুন: Suvendu Adhikari: ক্যান্সারের ওষুধ বেরিয়েছে, হিংসার ওষুধ বেরোয়নি! প্রজাতন্ত্র দিবসে আমন্ত্রণ না পেয়ে ক্ষোভ উগরে দিলেন শুভেন্দু