Sukanta Majumdar: ‘সমস্যা সমাধানে সুকান্ত’, ভোটের মুখে নতুন কর্মসূচি নিয়ে হাজির কেন্দ্রীয় প্রতিমন্ত্রী

Sukanta Majumdar: এদিন রাতে এলাকার সাধারণ মানুষের নানা সমস্যার কথা শুনলেন সুকান্ত। পাশাপাশি দ্রুত যাতে সেই সব সমস্যার সমাধান করা যায় সে বিষয়ে আশ্বাসও দেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী। এদিন বিশেষত সাংসদের কাছে অসুস্থ ও প্রতিবন্ধীদের জন্য প্রয়োজনীয় চিকিৎসা ও সরঞ্জামের দাবি করেন স্থানীয়রা।

Sukanta Majumdar: ‘সমস্যা সমাধানে সুকান্ত’, ভোটের মুখে নতুন কর্মসূচি নিয়ে হাজির কেন্দ্রীয় প্রতিমন্ত্রী
রাতেই ‘সমস্যা সমাধানে সুকান্ত’Image Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2024 | 11:22 PM

গঙ্গারামপুর: সাধারণ মানুষের কাছে পৌঁছে যেতে, সাধারণ মানুষের সমস্যা সমাধানে দুয়ারে সরকার, পাড়ায় সমাধান কর্মসূচি বের করেছে সরকার। ঠিক একই কায়দায় নিজের সংসদীয় এলাকার মানুষদের কাছে পৌঁছে যেতে অভিনব উদ্যোগ নিলেন বালুরঘাটের সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী সুকান্ত মজুমদার। বালুরঘাট লোকসভা কেন্দ্রে চালু করলেন ‘সমস্যা সমাধানে সুকান্ত’।

শুক্রবার রাতে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর ব্লকের ফুলবাড়ি বাসস্ট্যান্ড এলাকায় এই কর্মসূচির আয়োজন করা হয়। যেখানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী সুকান্ত মজুমদার। এছাড়াও উপস্থিত ছিলেন বিজেপি জেলা সভাপতি স্বরূপ চৌধুরী, গঙ্গারামপুরের বিধায়ক সত্যেন্দ্রনাথ নাথ রায়, তপনের বিধায়ক বুধরাই টুডু, বিজেপি নেতা মানস সরকার সহ অন্যান্য বিজেপি নেতৃত্ব।

এদিন রাতে এলাকার সাধারণ মানুষের নানা সমস্যার কথা শুনলেন সুকান্ত। পাশাপাশি দ্রুত যাতে সেই সব সমস্যার সমাধান করা যায় সে বিষয়ে আশ্বাসও দেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী। এদিন বিশেষত সাংসদের কাছে অসুস্থ ও প্রতিবন্ধীদের জন্য প্রয়োজনীয় চিকিৎসা ও সরঞ্জামের দাবি করেন স্থানীয়রা। সে বিষয়টি দেখা হবে বলে জানিয়েছন সুকান্ত। একইসঙ্গে আগামীতে জেলার অন্যান্য প্রান্তেও এই কর্মসূচি করা হবে বলে সুকান্ত জানিয়েছেন। এদিকে সাংসদ তথা মন্ত্রীকে কাছে পেয়ে নিজেদের সমস্যার কথা বলে খুশি আমজনতাও।