Baidyabati: আবার হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বাড়ি, আহত একাধিক

Baidyabati: জানা গিয়েছে, হুগলির বৈদ্যবাটির চৌমাথায় জিটি রোডের উপর একটি পুরনো বাড়ি ভাঙার কাজ চলছিল বেশ কয়েকদিন ধরে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার দুপুরে সেই বাড়ি ভাঙার কাজ চলছিল। হঠাৎই জিটি রোডের উপর হুড়মুড়িয়ে ভেঙে পড়ে বাড়িটির একাংশ।

Baidyabati: আবার হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বাড়ি, আহত একাধিক
ভেঙে পড়ল বাড়িImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2024 | 4:41 PM

বৈদ্যবাটি: এখন গার্ডেনরিচের ঘটনার রেশ কাটেনি। তার মধ্যে ফের আবার ভেঙে পড়ল বাড়ি। আহত ২ জন শ্রমিক। তাঁদের ইতিমধ্যে প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে। গোটা ঘটনায় ক্ষুব্ধ স্থানীয় বাসিন্দারা।

জানা গিয়েছে, হুগলির বৈদ্যবাটির চৌমাথায় জিটি রোডের উপর একটি পুরনো বাড়ি ভাঙার কাজ চলছিল বেশ কয়েকদিন ধরে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার দুপুরেও সেই কাজ চলছিল। হঠাৎই জিটি রোডের উপর হুড়মুড়িয়ে ভেঙে পড়ে বাড়িটির একাংশ। কর্মরত ২ জন শ্রমিক আহত হন। তাঁদের প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়ায় এলাকায়। স্থানীয় বাসিন্দারা জানান, একটুর জন্য বড়সড় দুর্ঘটনা ঘটতে পারত। খবর পেয়ে ঘটনাস্টলে আসে শ্রীরামপুর থানার পুলিশ। ঠিকাদার সহ তিনজন জনকে আটক করে শেওড়াফুলি ফাঁড়ির পুলিশ।

এলাকাবাসীর আরও অভিযোগ, কোনওরকম নিরাপত্তার ব্যবস্থা ছিল না। বাড়ি ভাঙা হয়ে রাস্তার দিকে নেট বা চট দিয়ে ঢেকে দেওয়া হয় যাতে পথচারীদের দূর্ঘটনা না ঘটে। সেই ব্যবস্থাও করা হয়নি। বাড়িটি অনুমতি নিয়ে ভাঙা হচ্ছিল কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

বৈদ্যবাটি পুরসভার চেয়ারম্যান পিন্টু মাহাতো বলেন, “বাড়ি ভাঙার অনুমতি ছিল কি না সেটা দেখতে হবে। অনুমতি দেওয়া থাকলেও সমস্ত কিছু নিরাপত্তা ব্যবস্থা করে তবেই ভাঙার কথা। যদি তা না হয়ে থাকে ঠিকাদারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হব।”