ছাগল চুরি নিয়ে ঝামেলা, রাতভর বাড়ি ফেরেনি যুবক! সাত সকালে ছেলের পরিণতি দেখে শিউরে উঠলেন মা

Hoogli: চুঁচুড়া থানার দেবীপুরের বাসিন্দা তপন মালিক। বছর তিরিশ বয়স। মা ও দাদার সঙ্গে দিদার বাড়িতেই থাকতেন।

ছাগল চুরি নিয়ে ঝামেলা, রাতভর বাড়ি ফেরেনি যুবক! সাত সকালে ছেলের পরিণতি দেখে শিউরে উঠলেন মা
নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 13, 2021 | 12:07 PM

হুগলি: ছাগল চুরি যাওয়া নিয়ে অশান্তি। তার জেরেই এক যুবককে খুনের অভিযোগ উঠল চুঁচুড়ায়। সোমবার রাতভর তিনি বাড়ি ফেরেননি। মঙ্গলবার সকালে রক্তাক্ত দেহ উদ্ধার হয় স্থানীয় একটি মাঠ থেকে। মৃতদেহে একাধিক ক্ষতচিহ্ন রয়েছে। পরিবারের অভিযোগ, এলাকার দুই যুবকের বিরুদ্ধে।

চুঁচুড়া থানার দেবীপুরের বাসিন্দা তপন মালিক। বছর তিরিশ বয়স। মা ও দাদার সঙ্গে দিদার বাড়িতেই থাকতেন। বহুদিন হল মা-বাবা আলাদা হয়েছেন। তপনের মা রীতা মালিকের অভিযোগ, এলাকায় একটি ছাগল চুরি হয়েছিল। এরপর থেকেই তাঁর ছেলেকে মিথ্যা অপবাদ দেওয়া হচ্ছিল। এরইমধ্যে সোমবার ফুচু নামে এলাকার এক যুবক তাঁর ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে মারধর করে বলে অভিযোগ। এরপরই মঙ্গলবার ছেলের দেহ উদ্ধার হয়।

রীতাদেবী সারাদিন কাজেই ব্যস্ত থাকেন। ছেলের দেখাশোনা, খাওয়া পরার দায়িত্ব দিদারই। সেই দিদা রেনু সাঁতরার কথায়, রাতে নাতি বেরোনোর সময় বলেছিল এক বন্ধুকে ট্রেনে তুলে দিতে যাবে। এরই মধ্যে রাত ১টা নাগাদ দুই যুবক তপনকে ডাকতে আসে বলে অভিযোগ দিদার। তাঁরা বলেছিল, তপনকে মদ আনতে দেওয়া হয়েছে। এখনও আসেনি, তাই বাড়িতে খোঁজ নিতে এসেছে। আরও পড়ুন: কোভিডকালে সম্মেলনে যোগ দিতে গেলে মানতে হবে একাধিক বিধি, কমরেডদের জন্য আসছে নয়া নির্দেশিকা

এক প্রত্যক্ষদর্শীর কথায়, সোমবার রাতে তিনি কাজ থেকে বাড়ি ফিরছিলেন। তখন বেশ কয়েকজন যুবক মিলে তপনকে মারধর করছিল। তিনি প্রতিবাদ করায় সে সময় তপনকে তারা ছেড়েও দেয়। কিন্তু এরপর এই ঘটনা কী ভাবে ঘটল তা নিয়ে প্রশ্ন উঠছে। ছাগল চুরির জেরেই এই ঘটনা, নাকি মদের আসরে গোলমাল ঘিরে এমন ঘটল, তা খতিয়ে দেখছে পুলিশ।