TMC Leader: অনশনরত চিকিৎসকরাই থ্রেট কালচারে অভিযুক্ত! মুখ খুললেন TMC নেতা

TMC Leader: এ দিন, জলপাইগুড়ি পৌরসভার ভাইস চেয়ারম্যান সৈকত চট্টোপাধ্যায় মঞ্চ থেকে তাঁর ভাষণে অনশন রত চিকিৎসকদের উদ্দেশ্যে হুঁশিয়ারি দিয়ে বলেন, "যেই সমস্ত চিকিৎসকদের বিরুদ্ধে থ্রেট কালচারের অভিযোগ ছিল সেই ৫১ জন চিকিৎসকের বিরুদ্ধে সরকার ইতিমধ্যে ব্যবস্থা নিয়েছে।"

TMC Leader: অনশনরত চিকিৎসকরাই থ্রেট কালচারে অভিযুক্ত! মুখ খুললেন TMC নেতা
সৈকত চট্টোপাধ্যায়Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 20, 2024 | 5:44 PM

জলপাইগুড়ি: স্বাস্থ্য ক্ষেত্রে ১০ দফা দাবী নিয়ে অনশন চালাচ্ছেন চিকিৎসকেরা। তারা ঘোষনা করেছেন সোমবারের মধ্যে দাবী গুলি সরকার মেনে না নিলে ধর্মঘট করবেন। এবার এই মন্তব্যকে হাতিয়ার করে আসরে নামল তৃণমূল।

শনিবার জলপাইগুড়ি জেলার রাজগঞ্জ ব্লকে ছিল তৃণমূলের বিজয়া সম্মিলনী অনুষ্ঠান। সেই অনুষ্ঠান মঞ্চে উপস্থিত ছিলেন ঋতব্রত বন্দ্যোপাধ্যায়,বিধায়ক খগেশ্বর রায়,জেলা সভাপতি মহুয়া গোপ,জলপাইগুড়ি পৌরসভার ভাইস চেয়ারম্যান সৈকত চট্টোপাধ্যায় সহ অন্যান্য তৃণমূল নেতারা।

এ দিন, জলপাইগুড়ি পৌরসভার ভাইস চেয়ারম্যান সৈকত চট্টোপাধ্যায় মঞ্চ থেকে তাঁর ভাষণে অনশন রত চিকিৎসকদের উদ্দেশ্যে হুঁশিয়ারি দিয়ে বলেন, “যেই সমস্ত চিকিৎসকদের বিরুদ্ধে থ্রেট কালচারের অভিযোগ ছিল সেই ৫১ জন চিকিৎসকের বিরুদ্ধে সরকার ইতিমধ্যে ব্যবস্থা নিয়েছে। কিন্তু যারা সরকারি টাকায় চিকিৎসক হয়ে সিপিএম ও নকশালদের সঙ্গে হাত মিলিয়ে সরকারকে বলছে তাঁদের দাবি পূরণ না হলে মঙ্গলবার থেকে হাসপাতালে ধর্মঘট করবে তবে তারা কি থ্রেট কালচারে অভিযুক্ত নয়? আর এই ধর্মঘটের জেরে যদি হাসপাতালের কোনও রোগীর মৃত্যু হয় তবে সিপিএম বা নকশালপন্থীদের বাড়ির লোকদের কি বেঁচে থাকার অধিকার আছে?”