Elephants Viral: কার গায়ে বেশি জোর? সেনা ছাউনির ভিতরেই শুঁড়ে শুঁড় পেঁচিয়ে ‘শক্তি প্রদর্শন’ দুই দাঁতালের, দেখুন ভিডিয়ো

Binnaguri: ভিডিয়ো দেখা গিয়েছে, দুই হাতির শক্তি প্রদর্শনের লড়াই চলছে। কার গায়ে বেশি জোর, সেটাই যেন প্রমাণ করার চেষ্টা করছে দুই হাতি।

Elephants Viral: কার গায়ে বেশি জোর? সেনা ছাউনির ভিতরেই শুঁড়ে শুঁড় পেঁচিয়ে 'শক্তি প্রদর্শন' দুই দাঁতালের, দেখুন ভিডিয়ো
বিন্নাগুড়িতে দুই হাতির লড়াই
Follow Us:
| Edited By: | Updated on: May 29, 2022 | 4:50 PM

বিন্নাগুড়ি : এ একেবারে মল্লযুদ্ধ। থুড়ি, শুঁড়ের যুদ্ধ। শুঁড়ে শুঁড় পেঁচিয়ে দুই হাতির লড়াই (Elephants Fight)। এ এক রুদ্ধশ্বাস লড়াই। তাও আবার সেনা ছাউনির ভিতরেই। ঘটনাটি ঘটেছে বিন্নাগুড়ির (Binnaguri) সেনা ছাউনিতে। চোখের সামনে এমন দৃশ্য দেখে কি আর ছবি না তুলে থাকা যায়? এক্ষেত্রেও তাই-ই হয়েছে। আশেপাশে যাঁরা ছিলেন, তাঁদের মধ্যেই কেউ হয়ত সেই দৃশ্য ক্যামেরাবন্দি করেছেন। সম্ভবত, সেনা ছাউনিরই কেউ দুই দাঁতালের সেই লড়াইয়ের দৃশ্য ক্যামেরাবন্দি করেছেন। আর তারপর সেই ভিডিয়ো নিমেষে ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। ভিডিয়ো দেখা গিয়েছে, দুই হাতির শক্তি প্রদর্শনের লড়াই চলছে। কার গায়ে বেশি জোর, সেটাই যেন প্রমাণ করার চেষ্টা করছে দুই হাতি।

যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে, তাতে দেখা গিয়েছে দুই হাতি শুঁড়ে শুঁড় পেঁচিয়ে লড়াই করে যাচ্ছে। যেন, এ বলে আমায় দেখ, ও বলে আমায় দেখ। কার গায়ে জোর বেশি, সেটাই প্রমাণ করতে চাইছে তারা। একবার এ ওকে ঠেলে পিছিয়ে দেয়, আবার পরক্ষণেই প্রতি আক্রমণ। সেই ধাক্কা সামাল দিয়ে উঠে সর্বশক্তি দিয়ে আবার এগিয়ে আসছে দ্বিতীয় হাতি। ঠেলে পিছিয়ে দিচ্ছে প্রথম হাতিকে।

বিন্নাগুড়ি এবং আশেপাশের এলাকায় হাতির দর্শন মেলার ঘটনা নতুন নয়। বানারহাট এলাকার চা বাগানগুলিতে মাঝে মধ্যেই পথ ভুলে হাতি ঢুকে যায়। বিন্নাগুড়ির সেনা ছাউনিতেও হাতির দেখা নতুন নয়। আর এই বন্যপ্রাণীদের আবার জঙ্গলে ফেরানোর জন্য বনবিভাগের কর্মীদেরও কম ঝক্কি পোহাতে হয় না। উল্লেখ্য, কিছুদিন আগেই বানারহাট ব্লকের লক্ষ্মী পাড়া চা-বাগানে একটি হাতির দল ঢুকে গিয়েছিল। সেই দলে শাবক সহ প্রায় ৯ টি হাতি ছিল বলে জানা গিয়েছে। আর সেই হাতির দলকে আবার বনে ফেরাতে গিয়ে কার্যত হিমশিম খেয়েছিলেন বন বিভাগের কর্মীরা। এবার বিন্নাগুড়ির সেনা ছাউনিতে হাতির লড়াইয়ের এই দৃশ্য ভাইরাল হওয়ায় আবারও শোরগোল পড়ে গিয়েছে এলাকায়।

দেখুন ভিডিয়ো: