Jalpaiguri: প্রাক্তন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী জন বার্লার বোন মেরিনা কুজুর যোগ দিলেন তৃণমূলে

Jalpaiguri: মেরিনা অবশ্য নিজে বলছেন, এই সিদ্ধান্ত একান্ত ভাবে তাঁর ব্যক্তিগত। দাদার সঙ্গে কোনও আলোচনা হয়নি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের কাজ দেখেই তিনি তৃণমূলে যোগ দেন। তাঁর পুরনো দল বিজেপি থেকে তিনি কোন সহযোগিতা পাননি বলেও মেরিনার অভিযোগ।

Jalpaiguri: প্রাক্তন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী জন বার্লার বোন মেরিনা কুজুর যোগ দিলেন তৃণমূলে
তৃণমূলে যোগ দিলেন জন বার্লার বোনImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2024 | 11:40 AM

জলপাইগুড়ি:  প্রাক্তন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী জন বার্লার বোন মেরিনা কুজুর তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন। রবিবার বিকালে  নাগরাকাটায় শাসক দলের বিজয়া সম্মিলনীর অনুষ্ঠানে মেরিনার হাতে তৃণমূলের পতাকা তুলে দেন আইএনটিটিইউসির রাজ্য সভাপতি ঋতব্রত বন্দ্যোপাধ্যায়, তৃণমূল কংগ্রেসের জলপাইগুড়ি জেলা কমিটির সভাপতি মহুয়া গোপ, দলের নাগরাকাটা ব্লক কমিটির সভাপতি প্রেম ছেত্রী-সহ আরও অনেকে।

জন বার্লার বোন মেরিনা কুজুর এখনও বিজেপির এস.টি মোর্চার জলপাইগুড়ি জেলা সভাপতি পদে রয়েছেন। ২০১৮ সালের পঞ্চায়েত নির্বাচনে সুলকাপাড়া এলাকা থেকে বিজেপির টিকিটে নির্বাচিত হন মেরিনা। ভাল ব্যবধানেই জয়ী হয়েছিলেন তিনি। কিন্তু বিধানসভা উপনির্বাচনের আগে বিজেপি তাঁকে টিকিট দেয়নি।  তিনি তৃণমূলে যোগ দিলেন।

মেরিনার অবশ্য জানিয়েছেন, এই সিদ্ধান্ত একান্ত ভাবে তাঁর ব্যক্তিগত। দাদার সঙ্গে কোনও আলোচনা হয়নি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের কাজ দেখেই তিনি তৃণমূলে যোগ দেন। তাঁর পুরনো দল বিজেপির থেকে তিনি কোনও সহযোগিতা পাননি বলেও মেরিনার অভিযোগ।

মেরিনার এই দল বদলকে ঘিরে চর্চা শুরু হয়েছে গোটা এলাকায়। এবারের পঞ্চায়েত নির্বাচনে বিজেপি অবশ্য তাঁকে টিকিট দেয়নি। এদিন মেরিনার সঙ্গে তৃণমূলে যোগদান করেন সিপিএমের টিকিটের নির্বাচিত চম্পাগুড়ি গ্রাম পঞ্চায়েতের সদস্য অরবিন্দ গুড়িয়া। বিজেপির নাগরাকাটা এক নম্বর মণ্ডল কমিটির সভাপতি বরুণ মিত্র জানান, মেরিনা গত ৩ বছর ধরে দলে একদম নিষ্ক্রিয় ছিলেন। ওঁর এই তৃণমূলে যোগদানে বিজেপির একচুলও ক্ষতি হবে না। জন বার্লার সঙ্গে ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও, কোনও উত্তর পাওয়া যায়নি।