‘রাত বাড়লেই যত কাজ মনে পড়ে তাই না?’, নাইট কার্ফু ভঙ্গকারীদের প্রতি কঠোর পুলিশ

COVID19: করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়ার আশঙ্কায় ভুগছে গোটা দেশ। কোনও ভাবেই করোনা বিধিকে অমান্য করা যাবে না বলে জানিয়ে দিয়েছে নবান্ন।

'রাত বাড়লেই যত কাজ মনে পড়ে তাই না?', নাইট কার্ফু ভঙ্গকারীদের প্রতি কঠোর পুলিশ
নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 31, 2021 | 7:20 AM

জলপাইগুড়ি: নাইট কার্ফু অমান্যকারীদের ধরতে এবার পথে নামলেন খোদ ডিএসপি। শুক্রবার রাতে জলপাইগুড়ির ডিএসপি (ক্রাইম) বিক্রমজিত লামা ও ধূপগুড়ি থানার পুলিশ নাকা চেকিংয়ে নামেন। কোনও কারণ ছাড়াই যারা রাস্তায় ঘোরাঘুরি করছিল তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হচ্ছে। এদিন বিভিন্ন লজ এবং হোটেলেও তল্লাশি চালানো হয়।

করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়ার আশঙ্কায় ভুগছে গোটা দেশ। কোনও ভাবেই করোনা বিধিকে অমান্য করা যাবে না বলে জানিয়ে দিয়েছে নবান্ন। সরকারি নির্দেশ মানতেই হবে। তবু সে সবের তোয়াক্কা না করেই অনেকে মাস্ক না পরে বেরিয়ে পড়ছেন রাস্তায়। মানছেন না নাইট কার্ফুর বিধি নিষেধও। করোনার বাড়বাড়ন্ত দেখে ধূপগুড়িতে আগেই নাইট কার্ফু জারি করা হয়েছে পুর কর্তৃপক্ষ এবং পুলিশের তরফে। তার পরও কেউ কেউ তা না মেনে মাস্ক ছাড়াই বাজারে ঘুরে বেড়াচ্ছেন বলে।

এমনকী রাত ৯টার পরও পাড়ার মোড়ে, বাজারে মানুষের অবাধ ঘোরাঘুরি লক্ষ্য করা যাচ্ছে। তবে বিধিভঙ্গকারীদের যে কোনও ভাবেই রেয়াত করা হবে না তাও স্পষ্ট বুঝিয়ে দিয়েছে জেলা পুলিশ। প্রতিদিনই ধরপাকড় শুরু হয়েছে। রাত ১০টা থেকে ধূপগুড়ি শহরের দু’টি গুরুত্বপূর্ণ জায়গা ধূপগুড়ি বাস স্ট্যান্ড ও স্টেশন মোড় এলাকায় এশিয়ান হাইওয়ে (৪৮)তে চলছে নাকা চেকিং। আরও পড়ুন: কোথাও গিলে খেল মাটির বাড়ি, কোথাও আবার বিদ্যুৎস্পৃষ্ট! দু’দিনের দুর্যোগে প্রাণ হারালেন ১০ জন