Lok Sabha Election: ভোটের মুখে রাহুল গান্ধীর নামে মালদা দক্ষিণে ভুয়ো চিঠি! থানায় কংগ্রেস

Congress: ভুয়ো চিঠির ইস্যুতে ইতিমধ্যেই পদক্ষেপ করেছে কংগ্রেস নেতৃত্ব। ইংরেজ বাজার থানায় এই ভুয়ো চিঠির বিষয়ে অভিযোগ জানিয়েছে কংগ্রেস শিবির। তাদের দাবি, এই ভুয়ো চিঠিটি সম্প্রতি মালদা দক্ষিণ লোকসভা কেন্দ্রের ভোটারদের মধ্যে ছড়িয়ে দেওয়া হয়েছে।

Lok Sabha Election: ভোটের মুখে রাহুল গান্ধীর নামে মালদা দক্ষিণে ভুয়ো চিঠি! থানায় কংগ্রেস
কংগ্রেসের পতাকাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 06, 2024 | 10:17 PM

মালদা: ভোটের মুখে সম্প্রতি একটি ভুয়ো চিঠি ছড়িয়েছে। ওই ভুয়ো চিঠিটি পাঠানো হয়েছে দক্ষিণ মালদার কংগ্রেস প্রার্থী ঈশা খান চৌধুরীকে। রাহুল গান্ধীর নাম করে ওই ভুয়ো চিঠিটি পাঠানো হয়েছে। সেখানে বলা হয়েছে, মালদা দক্ষিণ আসন, যা দীর্ঘদিন ধরে কংগ্রেসের দখলে রয়েছে, সেটি নাকি এবার হাতছাড়া হতে পারে। সেখানে বিজেপি এগিয়ে যেতে পারে বলে লেখা হয়েছে ভুয়ো চিঠিতে। শুধু তাই নয়, সেখানে বিজেপির জয়ের সম্ভাবনা দূর করতে কংগ্রেসের সমর্থনদের তৃণমূলকে সমর্থনের প্রস্তাবের কথা বলা হয়েছে ওই ভুয়ো চিঠিতে। চিঠিতে তারিখ উল্লেখ রয়েছে ১ মে।

সেই ভুয়ো চিঠির ইস্যুতে ইতিমধ্যেই পদক্ষেপ করেছে কংগ্রেস নেতৃত্ব। ইংরেজ বাজার থানায় এই ভুয়ো চিঠির বিষয়ে অভিযোগ জানিয়েছে কংগ্রেস শিবির। তাদের দাবি, এই ভুয়ো চিঠিটি সম্প্রতি মালদা দক্ষিণ লোকসভা কেন্দ্রের ভোটারদের মধ্যে ছড়িয়ে দেওয়া হয়েছে। পুরোপুরি রাজনৈতিক চক্রান্ত করে ভোটারদের বিভ্রান্ত করতে এসব করা হচ্ছে বলে অভিযোগ কংগ্রেসের।

উল্লেখ্য, আগামিকালই তৃতীয় দফার ভোট রয়েছে বাংলায়। রাজ্যের চারটি আসনে ভোট হবে। তালিকায় রয়েছে মালদা উত্তর, মালদা দক্ষিণ, মুর্শিদাবাদ ও জঙ্গিপুর। তার আগে এমন একটি ভুয়ো চিঠি ছড়িয়ে পড়ায় বেজায় বিরক্ত কংগ্রেস শিবির।

প্রসঙ্গত, এর আগে দ্বিতীয় দফার ভোটের দিন বালুরঘাট লোকসভা কেন্দ্রেও লিফলেট ঘিরে বিতর্ক ছড়িয়েছিল। বিজেপি ও তৃণমূল উভয় প্রার্থীর ছবি দিয়ে আলাদা আলাদা ভুয়ো লিফলেট ছড়ানো হয়েছিল। সেই নিয়েও তুমুল বিতর্ক তৈরি হয়েছিল দ্বিতীয় দফার ভোটের দিন।