Maldah: আমবাগান থেকে এক ব্যক্তির ক্ষতবিক্ষত দেহ উদ্ধার

Maldah: সোমবার সকালে  স্থানীয় বাসিন্দারাই আম বাগানের ভিতরে এক ব্যক্তি উপুড় হয়ে পড়ে থাকতে দেখেন। তাঁকে দেখে কাছে গেলে, দেখেন গোটা শরীর রক্তাক্ত ক্ষতবিক্ষত।

Maldah: আমবাগান থেকে এক ব্যক্তির ক্ষতবিক্ষত দেহ উদ্ধার
প্রতীকী ছবিImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2024 | 5:05 PM

মালদহ: আমবাগান থেকে এক ব্যক্তির ক্ষতবিক্ষত দেহ উদ্ধার। ধারাল অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে ওই ব্যক্তিকে খুনের অভিযোগ। ঘটনাটি ঘটেছে মালদহের বৈষ্ণবনগর থানার বীরনগর রাধানাথ টোলা এলাকায়। পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তির নাম ফুলচাঁদ মণ্ডল (৩৭)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার সকালে  স্থানীয় বাসিন্দারাই আম বাগানের ভিতরে এক ব্যক্তি উপুড় হয়ে পড়ে থাকতে দেখেন। তাঁকে দেখে কাছে গেলে, দেখেন গোটা শরীর রক্তাক্ত ক্ষতবিক্ষত।

মৃত ব্যক্তির শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। দ্রুত থানায় খবর দেন স্থানীয় বাসিন্দারা। পুলিশ গিয়ে ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। ঘটনার খবর পেয়ে এলাকায় যান অতিরিক্ত পুলিশ সুপার এসডিপিও সহ বৈষ্ণবনগর থানার আধিকারিকেরা। পরিবারের সদস্যরা গিয়ে দেহ শনাক্ত করেন। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কীভাবে মৃত্যু খতিয়ে দেখছে পুলিশ। পরিবারের তরফ থেকে খুনের অভিযোগ করা হয়েছে।