Civic Volunteer: গলগল করে বেরোচ্ছে রক্ত, মর্মান্তিক পরিণতি সিভিক ভলেন্টিয়ারের

Civic Volunteer Death: এ দিন সকালে ওই সিভিক ভলেন্টিয়ার নিজের বাইকে চেপে হরিহরপাড়া থেকে বহরমপুরের দিকে যাচ্ছিলেন।

Civic Volunteer: গলগল করে বেরোচ্ছে রক্ত, মর্মান্তিক পরিণতি সিভিক ভলেন্টিয়ারের
পথ দুর্ঘটনায় মৃত সিভিক পুলিশ (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2022 | 1:02 PM

মুর্শিদাবাদ: পথ দুর্ঘটনায় মৃত্যু হল সিভিক ভলেন্টিয়ারের। বাইকের সঙ্গে একটি ছোট গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হয় তাঁর। মৃতের নাম সেলিম রেজা। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার বহরমপুর থানার অন্তর্গত কাটাবাগান মাঠ এলাকায়। দুর্ঘটনা জেরে বেশ কিছুক্ষণ রাস্তায় যানজট তৈরি হয়। পরে পুলিশ এসে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। যানজট সরিয়ে সচল করা হয় রাস্তা। ঘাতক গাড়িটিকে আটক করতে পারেনি পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন সকালে ওই সিভিক ভলেন্টিয়ার নিজের বাইকে চেপে হরিহরপাড়া থেকে বহরমপুরের দিকে যাচ্ছিলেন। কাটাবাগান মাঠের কাছে বহরমপুরের দিক থেকে আসা একটি ছোট গাড়ি দ্রুত গতিতে ধাক্কা মারে তার বাইকে। ধাক্কার কারণে বাইক থেকে রাস্তায় রক্তাক্ত অবস্থায় ছিটকে পড়েন সেলিম। আঘাত গুরুতর হওয়ায় ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

প্রত্যক্ষদর্শী সেলিম শেখ বলেন, ‘অত্যন্ত দ্রুতগতিতে চলছিল গাড়িটি। বাইটাকে ধাক্কা মারার আগে পর্যন্ত গতি কমেনি তার।’ এ দিকে, বিপদ বুঝে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ঘাতক গাড়িটি। বহরমপুর থানার পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। আপাতত ঘাতক গাড়িটির খোঁজে তল্লাশি চালাচ্ছেন বহরমপুর থানার আধিকারিকরা।