Murshidabad Bomb Blast: ডোমকল বিস্ফোরণের ঘটনায় ধৃত ৫

Murshidabad Bomb Blast: গত ৪ জুলাই ডোমকলে বোমা বিস্ফোরণে মৃত্যু হয় এক জনের। ঘটনায় আহত হন আরও তিন জন। মুর্শিদাবাদের ডোমকল পৌরসভার তিন নম্বর ওয়ার্ড বঘারপুর রমনা এলাকায় চাঞ্চল্য ছড়ায়।

Murshidabad Bomb Blast: ডোমকল বিস্ফোরণের ঘটনায় ধৃত ৫
মুর্শিদাবাদে বোমা বিস্ফোরণ
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2022 | 1:40 PM

মুর্শিদাবাদ: ডোমকলের মণ্ডলপাড়ায় বোমা বিস্ফোরণের ঘটনায় পাঁচ জনকে আদালতে পেশ করা হয়েছে। জানা গিয়েছে, সোমবার গভীর রাতে বোমা বিস্ফোরণ হয় মুর্শিদাবাদের ডোমকলের বঘারপুর রমনা মণ্ডলপাড়া এলাকার মাঠে। সেই বোমা ফেটে মৃত্যু হয় সিরাজুল শেখ নামের এক ব্যক্তির। তাতে আহত হয় বেশ কয়েকজন। মঙ্গলবার সকালে ওই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়লে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ওই ঘটনায় মঙ্গলবার বিকেলে দু’জনকে গ্রেফতার করে পুলিশ। এবং রাতে আরও তিন জনকে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের নাম আইয়ুব নবি ওরফে নুরনবি, আইনুল মণ্ডল ওরফে কটা, খলিল সেখ, আহাদ গোলাম এবং বাবু শেখ। ধৃতদের বাড়ি ডোমকলের মণ্ডলপাড়া এবং ইসলামপুরের নলবাট্টা এলাকায়। ধৃতদের বুধবার পাঁচ দিনের পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে জেলা আদালতে পাঠায় ডোমকল থানার পুলিশ।

গত ৪ জুলাই ডোমকলে বোমা বিস্ফোরণে মৃত্যু হয় এক জনের। ঘটনায় আহত হন আরও তিন জন। মুর্শিদাবাদের ডোমকল পৌরসভার তিন নম্বর ওয়ার্ড বঘারপুর রমনা এলাকায় চাঞ্চল্য ছড়ায়। সন্ধ্যায় আচমকাই বঘারপুর এলাকা বিকট শব্দে কেঁপে ওঠে। স্থানীয় বাসিন্দারা শব্দের উৎস খুঁজতে গিয়ে এলাকায় পৌঁছলে তিন জনকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, তিন জনই রক্তাক্ত ছিলেন। তাঁর মধ্যে এক জনের চেহারা রীতিমতো ঝলসে গিয়েছিল।

আহত তিন জন মুর্শিদাবাদেরই একটি হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনায় মৃত্যু হয় সিরাজুলের। সিরাজুল এলাকায় তৃণমূল কর্মী নামে পরিচিত ছিলেন। স্থানীয় তৃণমূল নেতৃত্বের অবশ্য বক্তব্য ছিল, এটি নিতান্তই পারিবারিক বিবাদ। সব গ্রাম্য ও পারিবারিক বিবাদের সঙ্গে রাজনীতি জড়ানোর কোনও মানে হয় না।