Murshidabad: মর্নিং ওয়াকের সময় বাইকে করে এসে পরপর তিনটে গুলি, রাস্তায় পড়েই মৃত্যু তৃণমূল কর্মীর

Murshidabad: চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের বহরমপুর থানার রাধারঘাট ১ গ্রাম পঞ্চায়েতের অধীনে নাথপাড়া এলাকায়। মৃতের নাম প্রদীপ দত্ত। বুধবার সকালে তিনি বেরিয়েছিলেন প্রাতঃভ্রমণে। সেই সময় তিনজন বাইকে চড়ে এসে গুলি মেরে দিয়ে চলে যায়।

Murshidabad: মর্নিং ওয়াকের সময় বাইকে করে এসে পরপর তিনটে গুলি, রাস্তায় পড়েই মৃত্যু তৃণমূল কর্মীর
মৃত্যু তৃণমূল কর্মীরImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 16, 2024 | 9:07 AM

মুর্শিদাবাদ: রোজের মতোই বেরিয়েছিলেন প্রাতঃভ্রমণে। বেশ কিছুটা হাঁটা চলার পর আচমকা সামনে এসে দাঁড়াল একটি বাইক। পরপর তিনরাউন্ড চলল গুলি। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি। পরে মৃত্যু হয় তাঁর। মৃত ব্যক্তি তৃণমূল কর্মী বলেই জানা যাচ্ছে।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের বহরমপুর থানার রাধারঘাট ১ গ্রাম পঞ্চায়েতের অধীনে নাথপাড়া এলাকায়। মৃতের নাম প্রদীপ দত্ত। বুধবার সকালে তিনি বেরিয়েছিলেন প্রাতঃভ্রমণে। সেই সময় তিনজন বাইকে চড়ে এসে গুলি মেরে দিয়ে চলে যায়। গুরুতর আহত অবস্থায় তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এলাকার এক বাসিন্দা বলেন, “আমরা এসে দেখলাম প্রদীপ দত্ত এখানে উপুড় হয়ে পড়ে রয়েছে। ওঁকে শুনলাম গুলি করেছে। ওকে প্রথম গুলি করে রাস্তার উপরে, দ্বিতীয় গুলি করে রাস্তা থেকে একটু এসে। তৃতীয় গুলি পড়ে যাওয়ার পরে। তারপর পাঁচ খানাগুলি চালায়। প্রথমে কংগ্রেস করত। তারপর তৃণমূল করত। প্রোমোটারি নিয়েই থাকত।”