TMC MLA: ‘আমাকে খুনের উদ্দেশ্যে চড়াও হয়েছিল’, মমতাকে চিঠি ইদ্রিসের

TMC MLA: সোমবার সন্ধ্যায় বিধায়কের বাড়ির সামনে এবং বাড়ির ভিতরেও হামলা চালানো হয়েছে বলে অভিযোগ। হামলার অভিযোগ উঠেছে দলেরই একাংশের কর্মীদের বিরুদ্ধে।

TMC MLA: ‘আমাকে খুনের উদ্দেশ্যে চড়াও হয়েছিল’, মমতাকে চিঠি ইদ্রিসের
Follow Us:
| Edited By: | Updated on: Aug 09, 2022 | 10:08 PM

মুর্শিদাবাদ: মুর্শিদাবাদের (Murshidabad) ভগবানগোলার তৃণমূল (Trinamool Congress) বিধায়ক ইদ্রিস আলির বাড়িতে হামলার অভিযোগে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছিল জেলার রাজনৈতিক মহলে। সোমবার সন্ধ্যায় বিধায়কের বাড়ির সামনে এবং বাড়ির ভিতরেও হামলা চালানো হয়েছে বলে অভিযোগ। হামলার অভিযোগ উঠেছে দলেরই একাংশের কর্মীদের বিরুদ্ধে। এবার এ ঘটনায় একেবারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি দিলেন ইদ্রিস। যেখানে গোটা ঘটনার বর্ণনা দিয়ে ইদ্রিস লিখেছেন, “মোস্তাফা সেখ নামে এক ব্যক্তি ৪০-৫০ জন সমাজবিরোধীদের নিয়ে আমার বাসভবনের সামনে আমাকে খুনের উদ্দেশ্যে চড়াও হয়। আমার সঙ্গে থাকা ভগবানগোলার পঞ্চায়েত সমিতির সদস্য গোলাব সেখ এবং পঞ্চায়েত সমিতির দলনেতা সাকির আলি সমাজবিরোধীদের বাধা দিতে গেলে তাঁদেরও মারধর করে। ভগবান গোলা থানার ভারপ্রাপ্ত ওসির সামনেই মোস্তাফা সেখ এবং তাঁর দলবল আমাকে এবং গোলাব সেখকে খুনের হুমকি দেয়।” 

প্রসঙ্গত এর আগে হামলা প্রসঙ্গে ইদ্রিস আলি বলেন, “আমার গেট, গাড়ি ভাঙচুর করেছে। পিছনের লাইট ভেঙে দিয়েছে। কতগুলো চেয়ার ছিল, সেগুলি ভেঙেছে। গোলাপ নামে আমাদের এক পঞ্চায়েত সমিতির সদস্য আমার এখানে এসেছিলেন, তিনি বাইরে বেরোতে তাঁকেও মারধর করা হয়।” এ ঘটনা নিয়েই ব্য়াপক চাঞ্চল্য ছড়িয়েছিল জেলার রাজনৈতিক মহলে। 

যদিও ইদ্রিসের বিরুদ্ধে একাধিক বিস্ফোরক অভিযোগ তুলেছেন বিক্ষোভকারীরা। ইদ্রিসের বাড়ির ঘটনা প্রসঙ্গে এক বিক্ষোভকারী বলেন, “আমাদের রিয়াত হোসেন নামে একটা ছেলে ব্লক সভাপতি হতেও চায়নি, জোর করে নানা টোপ দিয়ে ব্লক সভাপতি করার জন্য ১২ লক্ষ টাকা নেওয়া হয়। আমাদের বিধায়ক তাঁর বাড়িতে এই টাকা নিয়েছেন। আমি নিজে সেই টাকা গুনে দিয়েছি। একটা সবজির ব্যাগে ভরে সেই টাকা দিই। সঙ্গে আমার কাছ থেকে ৫ লক্ষ টাকা নিয়েছে। বলেছিলেন, আমাকে অঞ্চল সভাপতি করবেন। আমার অঞ্চলেই আশা কর্মীদের কাছ থেকে টাকা নিয়েছেন ওনার ছেলে। মোটামুটি ১ লক্ষ ২০ হাজার টাকা করে নিয়েছেন।” তাঁর এ বক্তব্য নিয়েও শুরু হয়েছিল চাপানউতর। তবে এবার ইদ্রিস একেবারে সরাসরি মমতা চিঠি দেওয়ায় তা নিয়ে নতুন করে চলছে চর্চা।