Nadia Crime: বাবা-মা পড়ে উঠোনে, বিছানায় মেয়ের নিথর দেহ! পিনপতন স্তব্ধতাই জানান দিল বিপদ

Nadia Crime: সোমবার সন্ধ্যার পর থেকে ছিল পিনপতন স্তব্ধতা। সন্দেহ হয়েছিল প্রতিবেশীদের। ঘরে উঁকি দিতেই বিভৎস্য দৃশ্য।

Nadia Crime: বাবা-মা পড়ে উঠোনে, বিছানায় মেয়ের নিথর দেহ! পিনপতন স্তব্ধতাই জানান দিল বিপদ
একই পরিবারের তিন জনকে কুপিয়ে খুনের অভিযোগ (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: May 04, 2022 | 1:00 PM

নদিয়া: টিনের চালের মাটির বাড়ি। সামনে বেশ কিছুটা জায়গা। বেড়ার গেটটা বন্ধই ছিল ভিতর থেকে। সামনের  বাঁধানোটা উঠোনটাও শুনশান । সেখানেই রোজ পরিবারের কাউকে না কাউকে ঘরের বাইরে দেখা যেত, কেউ না কেউ হাঁটাচলা করতেন। ঘরের ভিতর থেকেও কথাবার্তার আওয়াজ শোনা যেত। কিন্তু সোমবার সন্ধ্যার পর থেকে ছিল পিনপতন স্তব্ধতা। সন্দেহ হয়েছিল প্রতিবেশীদের। ঘরে উঁকি দিতেই বিভৎস দৃশ্য। ঘরের মেঝেতে ছড়িয়ে ছিটিয়ে পড়ে তিন দেহ। রক্তাক্ত, ক্ষতবিক্ষত। মেঝেতেও টাটকা রক্তের দাগ। দৃশ্যতই মনে হচ্ছিল ধারাল কোনও অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে। এক দম্পতি আর তাঁদের মেয়েকে কুপিয়ে খুন করার অভিযোগ ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে নদিয়ার পলাশিপাড়ায়। মৃতদের নাম ডোমন রাজোয়ার (৬২), সুমিত্রা রাজোয়ার (৫৫), মালা রাজোয়ার (৩০)।

পলাশিপাড়ার তুতবাগান এলাকার বাসিন্দা ডোমন রাজুয়ার। মেয়ে মালার বিয়ে দিয়েছিলেন কয়েক বছর আগেই। তাঁরও তিন সন্তান রয়েছে। তবে স্বামীর সঙ্গে গত কয়েক বছরে সম্পর্কের অবনতি হওয়ায় তিনি বাপেরবাড়িতে এসেই থাকতেন। সেক্ষেত্রে এই খুন নিয়ে প্রতিবেশীরা আঙুল তুলছেন স্বামীর দিকেই। মালার স্বামী ভিন রাজ্যে কাজে করেন। প্রতিবেশীদের দাবি, ভিন রাজ্যেই অন্য এক মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। তা জানতে পেরে যান মালা। আর তা নিয়ে বিবাদ ছিল। তাই স্বামীর ঘর ছেড়ে বাবার কাছেই এসে থাকতেন তিনি। সেই আক্রোশ থেকেই স্বামী লোক লাগিয়ে স্ত্রী ও তাঁর বাবা-মাকে খুন করিয়ে থাকতে পারেন বলে অভিযোগ প্রতিবেশীদের।

এই ঘটনার খবর জানাতে মালার স্বামীকে ফোন করা হয়েছিল। তিনি অবশ্য অভিযোগ করছেন প্রতিবেশীদের বিরুদ্ধে। খাঁড়া করেছেন অন্য তত্ত্ব। তাঁর দাবি, বাড়ি তৈরির জন্য উঠোনে পাথর ফেলাকে কেন্দ্র করে দুদিন আগে প্রতিবেশীর সঙ্গে ঝামেলায় জড়িয়েছিলেন মালা ও তাঁর বাবা। সেই আক্রোশেই খুন হয়ে থাকতে পারেন বলে অভিযোগ করছেন মালার স্বামী। তবে এখনও পর্যন্ত এই ঘটনায় কারোর বিরুদ্ধেই থানায় অভিযোগ দায়ের হয়নি।

পুলিশ আপাতত তিনটি দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। প্রাথমিক পর্যায়ে তদন্ত শুরু করেছে পুলিশ। ঘর থেকে কিছু নমুনা সংগ্রহ করছেন তদন্তকারীরা। সম্পর্কের টানাপোড়েনের বিষয়টির ওপরেই পুলিশ বিশেষ জোর দিচ্ছে বলে সূত্রের খবর। মৃতদের প্রতিবেশীদের সঙ্গে কথা বলা হচ্ছে। মালার স্বামীকে নদিয়ায় আসতে বলা হয়েছে পুলিশের তরফে।

আরও পড়ুন: Weather Update: আগামী ২-৩ ঘণ্টার মধ্যেই ভাসবে এই তিন জেলা, সঙ্গে প্রবল ঝোড়ো হাওয়ার দাপট! সতর্কতা আবহাওয়া দফতরের