Santipur: প্রেমিকা অন্য ছেলের সঙ্গে ঘুরতে গিয়ে ছবি দিয়েছিলেন ফেসবুকে! তেইশের ছেলে দিল ভালবাসার প্রমাণ

Santipur: মৃত ওই যুবকের মোবাইল ফোনটি বাজেয়াপ্ত করেছে পুলিশ। মৃত্যুর প্রকৃত কারণ খতিয়ে দেখা হচ্ছে।

Santipur: প্রেমিকা অন্য ছেলের সঙ্গে ঘুরতে গিয়ে ছবি দিয়েছিলেন ফেসবুকে! তেইশের ছেলে দিল ভালবাসার প্রমাণ
আত্মঘাতী যুবক
Follow Us:
| Edited By: | Updated on: Jan 13, 2023 | 1:37 PM

শান্তিপুর: প্রেমে প্রত্যাখ্যান! প্রেমিকাকে ভিডিয়ো কল করে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী প্রেমিক। ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুর (Santipur Suicide) থানার শান্তিগর কলোনি এলাকায়। মৃত ওই যুবকের নাম সুজল সাহা (২৩) । পরিবার সূত্রের খবর, বেশ কয়েক মাস ধরে পার্শ্ববর্তী এলাকার এক যুবতীর সঙ্গে প্রেম ছিল সুজল সাহার। তাঁদের সম্পর্কের কথা সুজলের পরিবারের সবই জানতেন। পরিবারের সদস্যরা জানাচ্ছেন, ইদানীং দুজনের সম্পর্কের অবনতি হয়। মৃত ওই যুবক বেশ কিছুদিন ধরে মনে করছিলেন, তাঁর প্রেমিকা সম্পর্ক রাখতে চাইছেন না। অভিযোগ, কয়েকদিন আগেই ওই যুবতী অন্য একটি ছেলের সঙ্গে ঘুরতে যান। সেই ছবি ফেসবুকে স্ট্যাটাসে আপলোড করেন। সেই কারণে কিছুদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন সুজল। সুজনের পরিবারের লোকজন তাঁর মামাবাড়ি গিয়েছিলেন। বাড়িতে একাই ছিলেন সুজল।

পরিবার সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যায় নিজের ঘরেই গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন ওই যুবক। পাশের বাড়ির একজন তাঁকে ডাকতে গিয়ে দেখেন, তিনি ঝুলন্ত অবস্থায় রয়েছেন। এরপরই পরিবারের অন্যান্যদের খবর দিলে সকলে বাড়ি ফিরে আসেন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় শান্তিপুর থানার পুলিশ। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রানাঘাট মহাকুমা হাসপাতালে পাঠায়। পরিবারের তরফ থেকে এ বিষয়ে একটি লিখিত অভিযোগ জানাবে বলেও জানিয়েছে। মৃত ওই যুবকের মোবাইল ফোনটি বাজেয়াপ্ত করেছে পুলিশ। মৃত্যুর প্রকৃত কারণ খতিয়ে দেখা হচ্ছে।

পরিবারের এক সদস্য বলেন, “কিছুদিন যে ওর মন মেজাজ খারাপ ছিল, আমরা কিছুটা জানতাম। কিন্তু কোনও বিষয়ে বিশেষ কিছু বলতে চায়নি। তাই আমরাও আর ওকে বিরক্ত করিনি। বলেছিল বাড়িতেই থাকবে। কিন্তু এমনটা করবে, বুঝতে পারিনি।”