Basirhat Accident: পিকনিক সেরে ফেরার পথে পৃথক দুই দুর্ঘটনা, মৃত ১, আহত ২

Basirhat: বসিরহাটের হাড়োয়া থানার রাজ্য সড়ক ৩ এর মাজমপুর এলাকার ঘটনা। রবিবার গভীর রাতে হাড়োয়া থেকে বছর ৩৯ এর মোকসেদ আলি মোল্লা মাজমপুরে নিজের বাড়িতে ফিরছিলেন।

Basirhat Accident: পিকনিক সেরে ফেরার পথে পৃথক দুই দুর্ঘটনা, মৃত ১, আহত ২
মিনাখাঁয় দুর্ঘটনা (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 02, 2023 | 10:52 AM

বসিরহাট: ছুটির মেজাজে বাঙালি। কেউ কাছে পিঠে ঘুরতে বেড়চ্ছেন। কেউ আবার পিকনিকের মুডে। তারপর আবার রবিবার গিয়েছে ১ জানুয়ারি ফলত খুশির আমেজেই অধিকাংশ। এরই মধ্যে মর্মান্তিক খবর বসিরহাট থেকে। বছরের প্রথম দিনে পিকনিক সেরে ফেরার পথে পৃথক দুই রাজ্য সড়কে গাড়ি দুর্ঘটনায় মৃত ১, আহত ২।

বসিরহাটের হাড়োয়া থানার রাজ্য সড়ক ৩ এর মাজমপুর এলাকার ঘটনা। রবিবার গভীর রাতে হাড়োয়া থেকে বছর ৩৯ এর মোকসেদ আলি মোল্লা মাজমপুরে নিজের বাড়িতে ফিরছিলেন। সেই সময় হাড়োয়া-রাজারহাট রোডে একটি বেসরকারি বাস বাইকটিকে সজোরে ধাক্কা মারে। সেখানেই ওই বাইক আরোহীর ঘটনাস্থলেই মৃত্যু হয়।

অন্যদিকে, ন‍্যাজাট থানার বাসন্তী হাইওয়ের (রাজ‍্য সড়ক ৩এ) মঠবাড়ি এলাকায় পিকনিক করে ফেরার পথে দুই বাইক আরোহী নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মারে। ঘটনায় গুরুতর জখম অবস্থায় প্রথমে তাদের মিনাখাঁ গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। তারপর কলকাতার আর.জি. কর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। আহতদের বাড়ি কলকাতায়। পিকনিক করতে এসেছিল সন্দেশখালির ধামাখালিতে।

এ দিকে, হাড়োয়ার মাজমপুরের বাসিন্দা মোকসেদ মোল্লার মৃত্যুর ঘটনায় গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বসিরহাট স্বাস্থ্য জেলার পুলিশ মর্গে পাঠানো হয়েছে। চালক ও খালাসি সহ ঘাতক বাসটিকে আটক করেছে হাড়োয়া থানার পুলিশ।