Taki: গোলপাতার জঙ্গলে উপুড় হয়ে পড়েছিল শরীরটা, পরনে হাফ প্যান্ট, টাকি পর্যটনকেন্দ্রে যা ঘটল…

Taki: এরপর অমিতের পরিবারের সঙ্গে যোগাযোগ করে পুলিশ। সেখান থেকে জানা যায়, দিন চারেক আগে বাড়ি থেকে নিখোঁজ হয়ে যান ওই যুবক।

Taki: গোলপাতার জঙ্গলে উপুড় হয়ে পড়েছিল শরীরটা, পরনে হাফ প্যান্ট, টাকি পর্যটনকেন্দ্রে যা ঘটল...
টাকিতে দেহ উদ্ধার
Follow Us:
| Edited By: | Updated on: Aug 19, 2022 | 11:48 AM

উত্তর ২৪ পরগনা: গোলপাতার জঙ্গলে উল্টো হয়ে পড়েছিল দেহটা। দুর্গন্ধ বের হচ্ছিল। শরীরের একাংশে পচন ধরেছিল মারাত্মক। স্থানীয় বাসিন্দারা তা দেখতে পেয়েই খবর দেন থানায়। পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে। টাকি পর্যটন কেন্দ্র থেকে এক যুবকের পচাগলা দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। এই ঘটনার তদন্তে নেমে পুলিশের হাতে উঠে এল চাঞ্চল্যকর তথ্য।

বসিরহাটের হাসনাবাদের টাকি পর্যটন কেন্দ্রের মিনি সুন্দরবনের গোলপাতার জঙ্গলে শুক্রবার ভোররাতে এক যুবকের মৃতদেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। দেখামাত্রই খবর দেওয়া হয় হাসনাবাদ থানায়। পুলিশ ওই ব্যক্তির কাছ থেকে বেশ কিছু জিনিস পায়, তার ভিত্তিতে জানা যায়, ওই মৃত ব্যক্তির নাম অমিত রায় (২৩)। বাড়ি উত্তর ২৪ পরগণার দেগঙ্গা থানা এলাকায়।

এরপর অমিতের পরিবারের সঙ্গে যোগাযোগ করে পুলিশ। সেখান থেকে জানা যায়, দিন চারেক আগে বাড়ি থেকে নিখোঁজ হয়ে যান ওই যুবক। তারপর দেগঙ্গা থানায় একটি নিখোঁজের ডায়েরিও করেন ওই যুবকের পরিবারের সদস্যরা।

পুলিশের প্রাথমিক অনুমান আত্মঘাতী হয়েছেন অমিত। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট এলেই মৃত্যুর কারণ স্পষ্ট হবে। অমিতের সঙ্গে টাকিতে অন্য কেউ এসেছিলেন কিনা, আদৌ এটি আত্মহত্যা কিনা, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

দেহটি উদ্ধার করে বসিরহাট জেলা হাসপাতালের পুলিশ মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। টাকিতে ওই যুবক ঠিক কবে এসেছিল? তার সঙ্গে আর কেউ এসেছিলেন কিনা? এর পিছনে অন্য কারোর হাত রয়েছে কিনা, তা তদন্তে হাসনাবাদ ও দেগঙ্গা থানার পুলিশ।