Madan Mitra: ‘প্রতারণা করেছিল মুকুল, কৌশানিই জিতেছিল’, অভিনেত্রীকে পাশে নিয়ে বললেন মদন

Madan Mitra: প্রসঙ্গত, শেষ বিধানসভা নির্বাচনে কৃষ্ণনগর উত্তর আসনে বিজেপির টিকিটে লড়েছিলেন মুকুল রায়। তৃণমূলের টিকিটে লড়েছিলেন কৌশানি।

Madan Mitra: ‘প্রতারণা করেছিল মুকুল, কৌশানিই জিতেছিল’, অভিনেত্রীকে পাশে নিয়ে বললেন মদন
দক্ষিণেশ্বরে মদন মিত্র, কৌশানি মুখোপাধ্যায়
Follow Us:
| Edited By: | Updated on: May 16, 2023 | 6:57 PM

দক্ষিণেশ্বর: “কৌশানি জিতেছিল। কারণ, মুকুল যে জিতেছিল সেই জিতটায় তো প্রতারণা করা হয়েছিল।” দক্ষিণেশ্বরে অভিনেত্রীকে পাশে নিয়ে এদিন একথা বললেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। পাশাপাশি ঠাণ্ডা মাথায় তোপ দাগলেন ইডি-সিবিআইকেও। ‘এজেন্সি এলে খেতে দেব, বসতে দেব, কিন্তু ভোট দেব না। কে করছে এটা আমরা দেখি না। কারা করছে এটা আমরা দেখি।’ দক্ষিণেশ্বরে এসে সিবিআই-ইডি (CBI-ED) সম্পর্কে এ কথাই বললেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। প্রসঙ্গত, নিয়োগ কেলেঙ্কারি থেকে গরু পাচার, একাধিক দুর্নীতি মামলায় বাংলায় জোরকদমে তদন্ত চালাচ্ছে ইডি-সিবিআই। অস্বস্তি বেড়েছে শাসকদল তৃণমূলের। তবে কী পঞ্চায়েত ভোটের আগে কেন্দ্রীয় এজেন্সির জন্য এটা ‘ঠান্ডা হুমকি’? রাজনৈতিক মহলে। ৩১ পা দিতে চলেছেন টলি অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায় (Kaushani Mukhopadhyay Birthday)। জন্মদিনের একদিন আগে দক্ষিণেশ্বরে গেলেন পুজো দিতে। সঙ্গী অভিনেতা বনি সেনগুপ্ত। সঙ্গে ছিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। 

এদিন দক্ষিণেশ্বর থেকে মুকুল রায়কেও এ হাত নেন মদন। বলেন, “কৌশানি যে সিটটা থেকে হেরেছিল এখন তো দেখা যাচ্ছে কৌশানি জিতেছিল। কারণ, মুকুল যে জিতেছিল সেই জিতটায় তো প্রতারণা করা হয়েছিল। জেতার পরে আবার তৃণমূল আবার বিজেপি।” এরপরই কৌশানিকে দেখিয়ে বলেন, “She is the Shadow MLA. নদিয়ার ওই কেন্দ্রে ও যদি যায় তাহলে আমরা ওকে পুরো সাহায্য করে ওখানে ঘাঁটি গেড়ে বসার জন্য।”  প্রসঙ্গত, শেষ বিধানসভা নির্বাচনে কৃষ্ণনগর উত্তর আসনে বিজেপির টিকিটে লড়েছিলেন মুকুল রায়। তৃণমূলের টিকিটে লড়েছিলেন কৌশানি। এদিন তিনি বলেন, “কৌশানি বলেন, কিছু সংখ্যার ভোট তো হারটা ঠিক করতে পারে না বলে আমার মনে হয়। আসলে এখনও ওখানকার মানুষ আমাকে ছোটদি বলে ডাকে। এখনও ওখানে আমাকে আমন্ত্রণ জানায়। কালকে আমার জন্মদিন পালন করলেও কৃষ্ণনগর থেকে অনেকে আসছেন।”

এরপরই ইডি-সিবিাআইয়ের প্রসঙ্গ উঠতেই সুর না চড়িয়ে খানিক ঠান্ডা মাথায় মদন বলেন, “এজেন্সিরা এলে ওদের খেতে দেব, বসতে দেব, ফ্যান দেব, কিন্তু ভোট দেব না। কেন দেব না? ওরাও তো মানুষ। কে করছে এটা আমরা দেখি না। কারা করছে এটা আমরা দেখি। গুড়-বাতাসার সঙ্গে কুজোর জল দেব। কর্পূর দেওয়া জল দেব। সিবিআই-ইডি তো বহিরাগত। ওরা তো বাইরের লোক। তাই ওরা এলে অতিথি অপ্যায়ন করব। অতিথি দেব ভব।”