Khardah: বন্ধ সোদপুর ও খরদহ স্টেশনের ৮ নম্বর রেলগেট, কোমরে মদের বোতল গুঁজে কাজে ব্যস্ত রেলকর্মীরা

Khardah: জানা গিয়েছে, সোদপুর ও খরদহ স্টেশনের মাঝখানে ৮ নম্বর রেলগেটের কাছে লেভেল ক্রসিংয়ের কাজ চলছে। রেল কর্মীরা পাথর সরানো থেকে টুকিটাকি কাজে ব্যস্ত। তবে এলাকাবাসীর দাবি, রেল কর্মীরা এতটাই মদ্যপান করেছেন যে তাঁরা কাজই করতে পারছেন না।

Khardah: বন্ধ সোদপুর ও খরদহ স্টেশনের ৮ নম্বর রেলগেট, কোমরে মদের বোতল গুঁজে কাজে ব্যস্ত রেলকর্মীরা
বন্ধ রেল গেটImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Feb 19, 2024 | 10:20 AM

খড়দহ: সপ্তাহের শুরুর দিনই চরম নাকাল যাত্রীরা। স্কুল-কলেজ-অফিসে যাওয়া নিত্যযাত্রীদের অপেক্ষা করতে হচ্ছে ঘণ্টার পর ঘণ্টা। কারণ সোদপুর ও খরদহ স্টেশনের মাঝখানে ৮ নম্বর রেলগেট বন্ধ। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, প্রায় তিন ঘণ্টা হয়ে গিয়েছে বন্ধ রেলগেট। যার জেরে রেলগেটের দু’দিকে যেমন গাড়ির লাইন। তেমনই চরম অসুবিধায় সাধারণ মানুষ।

জানা গিয়েছে, সোদপুর ও খরদহ স্টেশনের মাঝখানে ৮ নম্বর রেলগেটের কাছে লেভেল ক্রসিংয়ের কাজ চলছে। রেল কর্মীরা পাথর সরানো থেকে টুকিটাকি কাজে ব্যস্ত। তবে এলাকাবাসীর দাবি, রেল কর্মীরা এতটাই মদ্যপান করেছেন যে তাঁরা কাজই করতে পারছেন না। ক্যামেরাতেও ধরা পড়ল ঠিক তেমনই একটি ছবি। দেখা গেল, রেল কর্মীদের কোমরে গোঁজা মদের বোতল।

এ দিকে, এই কাজের জন্য বন্ধ রয়েছে দু’পাড়ের রেলগেট। ট্রেন চলছে। তবে গেট বন্ধ থাকায় বহু গাড়ি এসে দাঁড়িয়ে আছে। একদিকে যেমন বড় বড় ট্রাক দাঁড়িয়ে রয়েছে। ঠিক তেমনই দাঁড়িয়ে আছে ছোট চারচাকা। সোমবার কাজে বেরিয়ে এমন সমস্যার মুখোমুখি হওয়ার কার্যত ক্ষোভ উগরে দিয়েছেন নিত্যযাত্রী থেকে সকলেই। এলাকাবাসী শম্ভু সিনহা বলেন, “লেবাররা কাজ করছি। আমার তো মনে হচ্ছে মদ খেয়েছে। তবে কাজ করতে খুব দেরি হচ্ছে।”